Hoop PlusTollywood

উচ্চতা নায়কদের মতোই, ঋতুপর্ণার একমাত্র ছেলেকে খুব কম মানুষই চেনেন!

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)-র জীবন বিয়ের পর থেকেই একরকম রোলার কোস্টার রাইডে পরিণত হয়েছে বলা চলে। কেরিয়ারের শীর্ষে থাকাকালীন ঋতুপর্ণা বিয়ে করেছিলেন সঞ্জয় চক্রবর্তী (Sanjay Chakraborty)-কে। সঞ্জয়ের সাথে বিনোদন জগতের যোগ নেই। তিনি পেশায় একজন উদ্যোগপতি। কর্মসূত্রে সিঙ্গাপুরের বাসিন্দা সঞ্জয়কে বিয়ে করে কিছু সময়ের জন্য ঋতুপর্ণাও কলকাতা ছেড়েছিলেন। সংসার পেতেছিলেন সিঙ্গাপুরের মাটিতে। 1999 সালে ঋতুপর্ণার সাথে সঞ্জয়ের বিয়ের পর কাজের সংখ্যা কমিয়ে দিয়েছিলেন তিনি। এরপর দুই সন্তানের জন্ম দেন ঋতুপর্ণা। তাঁর পুত্রসন্তান অঙ্কন চক্রবর্তী (Ankan Chakraborty) ও কন্যাসন্তান ঋষণা চক্রবর্তী (Rishna Chakraborty)-র জন্মের পর আবারও নতুন করে কর্মজগতে ফেরেন ঋতুপর্ণা।

তবে বর্তমানে তিনি যথেষ্ট বাছাই করে কাজ করেন। পাশাপাশি বলিউডেও অভিনয় করেন ঋতুপর্ণা। কর্মসূত্রে অধিকাংশ সময় ভারতের মাটিতে কাটাতে হলেও শুটিংয়ের অবসরে ঋতুপর্ণা চলে যান ছেলে-মেয়ের কাছে। সিঙ্গাপুরেই পড়াশোনা করেন অঙ্কন ও ঋষণা। শুটিংয়ের ফাঁকে অবসর যাপন করতে সিঙ্গাপুরে ছেলে-মেয়ের কাছে যান ঋতুপর্ণা। সেখান থেকে সোশ্যাল মিডিয়াতেও একাধিক ছবি শেয়ার করেন ঋতুপর্ণা। কয়েকদিন আগে ছিল অঙ্কনের জন্মদিন।

বর্তমানে অঙ্কন পৌঁছে গিয়েছে তার টিনএজে। পুত্রের জন্মদিনে ফেসবুকে তার সাথে একটি ছবি শেয়ার করে ঋতুপর্ণা, অঙ্কনকে জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা। তিনিও অবাক হয়ে গিয়েছেন অঙ্কনের উচ্চতা দেখে। মাকেও ছাড়িয়ে গিয়েছে সে। পরনে রয়েছে সাদা শার্ট, কালো ব্লেজার ও ট্রাউজার এবং চোখে চশমা। ঋতুপর্ণার পরনে রয়েছে কালো রঙের শর্ট স্কার্ট ও সাদা-কালো স্ট্রাইপড টপ। অঙ্কনের নতুন অধ্যায়ের জন্য এবং আগামী জীবনের জন্য শুভকামনা জানিয়েছেন ঋতুপর্ণা।

আগামী দিনে সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘শিকার’-এ দেখা যাবে ঋতুপর্ণাকে। এছাড়াও তাঁর হাতে রয়েছে একগুচ্ছ প্রোজেক্ট তবে তা ক্রমশ প্রকাশ্য।

whatsapp logo