whatsapp channel

সাহসী ফটোশুটে পুরুষ ভক্তদের ঘুম কাড়লেন জাহ্নবী কাপুর

জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) প্লাস্টিক সার্জারি করিয়েছেন কিনা তা নিয়ে বিতর্কের অন্ত নেই বলিউডের অন্দরে। তবে জাহ্নবী এই প্রসঙ্গে মুখ খোলেননি। তিনি ব্যস্ত নিজের কাজ নিয়ে। জাহ্নবী জানেন, প্রতিনিয়ত তাঁর…

Avatar

Nilanjana Pande

জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) প্লাস্টিক সার্জারি করিয়েছেন কিনা তা নিয়ে বিতর্কের অন্ত নেই বলিউডের অন্দরে। তবে জাহ্নবী এই প্রসঙ্গে মুখ খোলেননি। তিনি ব্যস্ত নিজের কাজ নিয়ে। জাহ্নবী জানেন, প্রতিনিয়ত তাঁর মা শ্রীদেবী (Sridevi)-র সাথে তাঁর তুলনা চলেই। কিন্তু নিজের মতো করে জাহ্নবী স্বতন্ত্র। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ। শনিবার ইন্সটাগ্রামে নিজের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন জাহ্নবী।

ছবিগুলিতে জাহ্নবীর পরনে রয়েছে হালকা সবুজ রঙের অফ শোল্ডার টপ। টপের সামনের অংশে রয়েছে অনেকগুলি হুক। এই টপটির ডিজাইন করসেটের মতো। টপটির নেকলাইন যথেষ্ট ডিপ। ফলে উন্মুক্ত রয়েছে জাহ্নবীর ক্লিভেজ। হালকা মেকআপ করেছেন জাহ্নবী। ন্যুড শেডের শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহার রয়েছে তাঁর দুই চোখে। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে পিচ রঙের হাইলাইটারের ব্যবহার। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। এই টপের সাথে জাহ্নবী কোনো গয়না পরেননি। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন এগুলি একজন ড্রিমারের প‍্যাক আপ পোর্ট্রেট। ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রা (Manish Malhotra) জাহ্নবীর ছবিগুলির কমেন্ট সেকশনে তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন।

নিজের কমেন্টের সাথে মণীশ জুড়েছেন লাল রঙের হার্ট ও ভালো লাগার ইমোজি। চোখে পড়েছে জাহ্নবীর চর্চিত প্রেমিক শিখর পাহাড়িয়া (Shikhar Pahariya)-র পোস্ট করা চমকপ্রদ ইমোজি।

বর্তমানে জাহ্নবী বলিউডে যথেষ্ট নিয়মিত। পাশাপাশি দক্ষিণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতেও ডেবিউ করতে চলেছেন তিনি। কোরাতলা শিবা (Koratala Shiva) পরিচালিত ফিল্ম ‘এনটিআর থার্টি’-র মাধ্যমে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক হতে চলেছে জাহ্নবীর। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন জুনিয়র এনটিআর (Jr. NTR)।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

whatsapp logo