whatsapp channel

Urfi Javed: উরফি জাভেদের শরীরের একপাশে পোশাক কই? নিজেকে দেখে নিজেই ভিরমি খেলেন নাকি!

'আজব' সব পোশাক পরার কারণে বার বারই বিতর্কে জড়িয়েছেন উরফি জাভেদ (Urfi Javed)। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের হাতে নানা সময়ে ট্রোল হয়ে উরফি মাঝে মধ্যেই উঠে আসেন খবরের শিরোনামে। কখনো গায়ে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

‘আজব’ সব পোশাক পরার কারণে বার বারই বিতর্কে জড়িয়েছেন উরফি জাভেদ (Urfi Javed)। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের হাতে নানা সময়ে ট্রোল হয়ে উরফি মাঝে মধ্যেই উঠে আসেন খবরের শিরোনামে। কখনো গায়ে জড়িয়ে নেন গাছের পাতা, কখনো আবার ধাতব কিছু, কখনো আবার বুকের মাঝে দুই স্টিকার লাগানো- এভাবেই চর্চায় থাকেন উরফি জাভেদ। তবে এবার তিনি যা করলেন, তা যেন সবকে ছাপিয়ে গেল। গায়ে পোশাক বা সুতো বা পাতা কিছুই নেই। কয়েকটিমাত্র লাল চুমকি দিয়েই নিজের গোপন স্থান ঢেকে রেখে জনসমক্ষে এলেন উরফি জাভেদ। বিষয়টি ঠিক কি? দেখুন বিস্তারে।

Advertisements

এবার এক পাশ্চাত্য লুকে ধরা দিলেন বি-টাউনের এই মডেল। এক্কেবারে ভিন্ন এই লুকে তাকে দেখেই পাগল নেটিজেনরা। কি এমন পোশাক পরেছেন তিনি! সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় উরফির একটি ভিডিও তুমূলভাবে ভাইরাল হয়েছে। এই ভিডিওতে তাকে দেখা গেছে আদ্যোপান্ত নগ্নিনি লুকে। তার পরনে রয়েছে পার্পল রংয়ের একটি থাই স্লিটেড শর্ট ওয়ানপিস। তবে তাতে অবশ্য ঢাকা পড়ল না তার সম্পূর্ন বক্ষস্থল। বাঁদিকের বক্ষদেশে ছিল স্বচ্ছ রঙেরই এক সূক্ষ্ম আবরণ। তার উপর লাল রঙের চুমকি বসানো স্তন বরাবর। পরিপাটি করে বাঁধা চুল। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক। সব মিলিয়ে যেন অন্য এক অন্যরকম লুকে দেখা গেল এই মডেলকে।

Advertisements

তবে এই ভিডিওতে রয়েছে আরো একটি চমক। এই পোশাক পরে তিনি উঠছেন কোনো এক সিঁড়িতে। পায়ে তার হিলস। আর সেই মুহূর্তে তার দিকে ক্যামেরা তাক করে রেখেছেন প্যাপরা। শেষমেষ সিঁড়িতে উঠতে গিয়ে তিনি এমন ভান করলেন যেন পা মচকে পড়েই গেলেন সিঁড়িতে। এটি দেখে সবাই যেন আঁতকে উঠলেন। কিন্তু পরমুহূর্তেই উরফি জানিয়ে দিলেন যে এটি ছিল একটি মজা। ইচ্ছে করেই তিনি নাকি এমনটা করলেন। আর তাতে হেসেই খুন সেখানে হাজির সকলে।

Advertisements

তবে এই পোশাক পরে অনেকটাই স্বচ্ছন্দের সঙ্গে হেঁটেছেন এই মডেল। তার শরীরে ছিল না কোনো জড়তা। বরং রঙিন প্রজাপতির মতো নিজেকে মেলে ধরেন তিনি। তবে তার এই মজা দেখে অনেকেই বেশ উপভোগ করেছেন তার অনেক অনুরাগী। ভিডিওটি ইতিমধ্যে ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। লাইক ও কমেন্টের বন্যা বয়ে গেছে সোশ্যাল মিডিয়ার দেওয়ালে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা