whatsapp channel

Sean Banerjee: সিরিয়াল ছেড়ে ওয়েব সিরিজে ডেবিউ করছেন শন বন্দ্যোপাধ্যায়!

শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee) বাঙালির হৃদয়ে অনেক আগেই স্থান করে নিয়েছিলেন ‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিকের মাধ্যমে। কিন্তু এরপর ‘এখানে আকাশ নীল’-এর উজান ও ‘মন ফাগুন’-এর ঋষি সেই স্থানকে আরও পোক্ত…

Avatar

Nilanjana Pande

শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee) বাঙালির হৃদয়ে অনেক আগেই স্থান করে নিয়েছিলেন ‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিকের মাধ্যমে। কিন্তু এরপর ‘এখানে আকাশ নীল’-এর উজান ও ‘মন ফাগুন’-এর ঋষি সেই স্থানকে আরও পোক্ত করে তুলেছে। ইতিমধ্যেই হিন্দি ফিল্মেও অভিনয় করেছেন শন। সেই ফিল্ম আপাতত মুক্তির অপেক্ষায়। কাজ করছেন শেক্সপীয়র নিয়েও। এর মধ্যেই জানা গেল, এবার ওয়েব সিরিজে পা রাখতে চলেছেন শন।

গত বছর অফ এয়ার হয়ে গিয়েছিল ‘মন ফাগুন’। এরপর ধারাবাহিক থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন শন। ইতিমধ্যেই একটি সাক্ষাৎকারে তিনি বলেন, শেক্সপীয়র নিয়ে কাজ করার কথা। তবে তা কি কাজ, এখনও ভাঙেননি শন। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই একটি নতুন ওয়েব সিরিজের মাধ্যমে ওয়েব দুনিয়ায় আত্মপ্রকাশ ঘটতে চলেছে শনের। ওয়েব সিরিজের কাহিনী বোনা হয়েছে এক দম্পতিকে ঘিরে। ওয়েব সিরিজের মুখ্য চরিত্রে অভিনয় করছেন শন। তাঁর বিপরীতে অভিনয় করছেন ঐশ্বর্য সেন (Aishwarya Sen)। ইতিমধ্যেই বেশ কয়েকটি ওয়েব সিরিজে কাজ করে ফেলেছেন তিনি। সাম্প্রতিক কালে বাংলা ফিল্ম ‘দিলখুশ’-এ দেখা মিলেছে তাঁর। আগামী দিনে মুক্তি পাবে ঐশ্বর্য অভিনীত ফিল্ম ‘হৃদয়পুর’। শোনা যাচ্ছে, এই নতুন ওয়েব সিরিজটি পরিচালনা করছেন সৌমিক চট্টোপাধ্যায় (Soumik Chatterjee)।

এর আগে ‘তানসেনের তানপুরা’ পরিচালনা করেছেন সৌমিক। এক দম্পতি এই ওয়েব সিরিজের কাহিনীর মূল কেন্দ্রে হলেও প্রকৃতপক্ষে এটি একটি থ্রিলার। শোনা যাচ্ছে, এই নতুন ওয়েব সিরিজের আউটডোর শুটিং ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে আউটডোর হয়েছে ভাইজ্যাগে। কলকাতাতেও পরবর্তীকালে হতে পারে কিছু অংশের শুটিং। তবে আপাতত এই ওয়েব সিরিজ নিয়ে শিল্পী ও নির্মাতারা মুখ খুলতে নারাজ।

এই ওয়েব সিরিজের মাধ্যমে বাংলা ওয়েব দুনিয়া পেতে চলেছে শন ও ঐশ্বর্যর মতো নতুন জুটিকে। ফিল্ম ও সিরিয়ালের পর এবার ওয়েব দুনিয়ায় হতে চলেছে শনের ভাগ্য পরীক্ষা।

 

View this post on Instagram

 

A post shared by Aishwarya Sen (@aishwariasen)

whatsapp logo