whatsapp channel

Govinda-Krushna: সম্পর্কের তিক্ততা ভুলে ভাগ্নে কৃষ্ণার মঙ্গল চাইলেন গোবিন্দা, ভাইরাল ভিডিও

বরাবর পরিবারের প্রতি নিষ্ঠার পরিচয় দিয়েছেন গোবিন্দা। কৃষ্ণা, রাগিনী (Ragini), আরতি (Arti),প্রায় সব ভাগ্নে-ভাগ্নীরা পছন্দ করেন গোবিন্দাকে। কিন্তু হঠাৎই চিড় ধরে গোবিন্দা ও কৃষ্ণার সম্পর্কের রসায়নে।

Avatar

HoopHaap Digital Media

বলিউড তারকা গোবিন্দা (Govinda) ও তাঁর স্ত্রী সুনীতা আহুজা (Sunita Ahuja)-র সঙ্গে তাঁর ভাগ্নে কৃষ্ণা অভিষেক (Krushna Abhishek)-এর ঠান্ডা লড়াই সম্পর্কে সকলেই অবগত। সুনীতা কৃষ্ণাকে পছন্দ করেন না। কৃষ্ণা জানিয়েছেন, তাঁর শিশুপুত্রদের দেখতে আসেননি গোবিন্দা ও সুনীতা। এমনকি কপিল শর্মা (Kapil Sharma)-র শোয়ের নিয়মিত শিল্পী হয়েও গোবিন্দা ও সুনীতা অতিথি হয়ে আসার দিন শোয়ে ছিলেন না কৃষ্ণা। তা দেখে মন খারাপ হয়ে গিয়েছিল গোবিন্দার। কিন্তু সুনীতা এই বিষয়ে মুখ খোলেননি। এবার ভাইরাল হল গোবিন্দার একটি ভিডিও।

বরাবর পরিবারের প্রতি নিষ্ঠার পরিচয় দিয়েছেন গোবিন্দা। কৃষ্ণা, রাগিনী (Ragini), আরতি (Arti),প্রায় সব ভাগ্নে-ভাগ্নীরা পছন্দ করেন গোবিন্দাকে। কিন্তু হঠাৎই চিড় ধরে গোবিন্দা ও কৃষ্ণার সম্পর্কের রসায়নে। কৃষ্ণাকে অপছন্দ করতে শুরু করেন সুনীতা। তবে গোবিন্দা এখনও তাঁর ভাগ্নে কৃষ্ণার মঙ্গল চান। ভাইরাল হওয়া ভিডিওতেও তাঁর সেই মনোভাব ধরা পড়েছে।

ভাইরাল হওয়া ভিডিওতে গোবিন্দা বলেছেন, তিনি কৃষ্ণার সঙ্গে কাজ করতে চান। তাঁর কোনো সমস্যাই নেই। কৃষ্ণার শো তিনি যথেষ্ট পছন্দ করেন। গোবিন্দা জানান, সুনীতা তাঁকে বলেন, গোবিন্দার জন্য যেন কৃষ্ণার কেরিয়ারে কোনো বাধা না আসে। সুনীতা চান, কৃষ্ণা তাঁর জীবনে অনেক উন্নতি করুন, অনেক অর্থ আয় করুন। গোবিন্দা নিজেও তাই চান। কৃষ্ণার শৈশবে তাঁকে কাঁধে চড়িয়ে বৈষ্ণোদেবী নিয়ে গিয়েছিলেন গোবিন্দা। কৃষ্ণা সেদিনও তাঁর কাছে তারকা ছিলেন না, আজও নন। এই কারণে গোবিন্দা মনে করেন, কৃষ্ণার কাজে ভুল দেখলে তিনি অবশ্যই তাঁকে বলবেন। তবে এর জন্য কৃষ্ণাও রাগ করেন না। এমনকি তিনি গোবিন্দার সাথে দেখাও করেছেন।

তবে কৃষ্ণা এই মুহূর্তে তাঁর কেরিয়ারে সফল। এই কারণে তাঁকে পরিবর্তন করতে চান না গোবিন্দা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media