whatsapp channel

তলানিতে টিআরপি! শুরু হওয়ার দেড় মাসের মধ্যেই বদলে গেল ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’-র স্লট

জন্মাষ্টমীর দিনে স্টার জলসার জনপ্রিয় শো ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা'-র নায়িকা দেবাদৃতা বসু (Debadrita Basu) জানিয়েছিলেন তাঁর কৃষ্ণপ্রেমের কথা, মীরা চরিত্রটির সঙ্গে তাঁর একাত্ম হওয়ার কথা। কিন্তু ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা'-র পতন তাতে আটকানো…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

জন্মাষ্টমীর দিনে স্টার জলসার জনপ্রিয় শো ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’-র নায়িকা দেবাদৃতা বসু (Debadrita Basu) জানিয়েছিলেন তাঁর কৃষ্ণপ্রেমের কথা, মীরা চরিত্রটির সঙ্গে তাঁর একাত্ম হওয়ার কথা। কিন্তু ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’-র পতন তাতে আটকানো গেল না। শুরু হওয়ার দেড় মাসের মধ্যেই স্লট পরিবর্তন হয়ে গেল সিরিয়ালটির।

Advertisements

26 শে জুলাই থেকে স্টার জলসায় নতুন সিরিয়াল ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’-র সম্প্রচার শুরু হয়েছিল। শুরুর আগে অনেকদিন ধরেই এই সিরিয়ালের প্রোমো চ্যানেলে দেখানো হচ্ছিল। সেই সময় দর্শকদের মধ্যে প্রোমো সাড়া ফেলে দিয়েছিল। তাঁরা অপেক্ষা করছিলেন ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’-র। কিন্তু সিরিয়াল শুরু হওয়ার সময় থেকেই টিআরপি ছিল তলানিতে। লাগাতার দেড় মাস ধরে নিম্নগামী টিআরপির কারণে সম্প্রচারের দেড় মাসের মধ্যেই ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’-র স্লট পরিবর্তিত হয়ে রাত ন’টার বদলে হয়ে গেল রাত এগারোটা। অর্থাৎ 13 ই সেপ্টেম্বর থেকে রাত ন’টার বদলে রাত এগারোটার সময় দেখা যাবে ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’।

Advertisements

এতদিন রাত এগারোটার সময় সম্প্রচারিত হত ‘ধ্রুবতারা’। এবার সেই জায়গায় চলে এল ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’। ফলে ‘ধ্রুবতারা’-র ভবিষ্যৎ কি তা বলা যাচ্ছে না। রাত ন’টার স্লটে সম্প্রচারিত হতে চলেছে কণীনিকা বন্দ্যোপাধ্যায় (Konineeca Banerjee) অভিনীত নতুন সিরিয়াল ‘আয় তবে সহচরী’। আপাতত ঘনিষ্ঠ মহল সূত্রে প্রাপ্ত খবর এটাই।

Advertisements

গত সপ্তাহে ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’-র টিআরপি রেটিং ছিল মাত্র 3.7 এবং এই সপ্তাহে 3.4। অপরদিকে জি বাংলায় রাত ন’টার সময় সম্প্রচারিত ‘সর্বজয়া’ টেনে নিয়েছে দর্শকদের নজর। শুরুতেই টিআরপি চার্টে সেরা তিন সিরিয়ালের তালিকায় রয়েছে ‘সর্বজয়া’। প্রকৃতপক্ষে ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’ -র মুখ্য চরিত্র মীরাবাঈ একটি ঐতিহাসিক এবং অবাঙালি চরিত্র। বাঙালি দর্শক বাংলায় তৈরি এই সিরিয়াল স্বাভাবিকভাবেই গ্রহণ করতে পারছেন না। অপরদিকে ‘সর্বজয়া’ বাঙালির নিজস্ব ঘরের মেয়ের গল্প। সুতরাং এখানেই হয়ে গেছে সমস্যা। কিন্তু রাত এগারোটার স্লটে ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’ সম্প্রচারিত হলে তা কতদূর সফল হবে, তা নিয়ে সন্দেহ রয়েছে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media