Hoop PlusTollywood

Ankush-Oindrila: অঙ্কুশের জীবনে নতুন ভালোবাসা, একটু একটু করে গুরুত্ব হারাচ্ছেন ঐন্দ্রিলা!

কিছুদিন আগেই শহরের একটি পাঁচতারা হোটেলের মহাসমারোহের সঙ্গে পালিত হয় অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের জন্মদিন। বলা যেতে পারে সেইদিন টলিউড ইন্ডাস্ট্রি এসেছিল ঐন্দ্রিলার জন্মদিনে। প্রসেনজিৎ চ্যাটার্জী, দেব থেকে শুরু করে যীশু সেনগুপ্ত, শুভশ্রী, শ্রাবন্তী সবমিলিয়ে ঐন্দ্রিলার জন্মদিন ছিল চাঁদের হাট। জন্মদিনের টুকরো টুকরো ছবির কোলাজ ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিজেই প্রকাশ্যে এনেছেন তিনি। কোন ডেস্টিনেশন বার্থডে সেলিব্রেশন নয় টলিউডে কাছের মানুষদেরকে নিয়ে উদযাপনে মেতেছিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা রায়।

অঙ্কুশ এবং ঐন্দ্রিলাকে টলিউডের পাওয়ার কাপল বললে কিছু ভুল বলা হয় না। কেরিয়ারের শুরু থেকেই দুজনে দুজনকে মন দিয়ে ফেলেছিলেন। সেই যে হাত ধরে ছিলেন একে অপরের আর কোনদিনও ছাড়তে পারেননি। কিন্তু এহেন জুটির মধ্যে হঠাৎই বিচ্ছেদের সুর! অঙ্কুশের জীবনে ধীরে ধীরে গুরুত্ব হারিয়ে ফেলছেন ঐন্দ্রিলা। এমন বিস্ফোরক অভিযোগ অভিনেত্রী নিজেই করেন সোশ্যাল মিডিয়ায়। ঐন্দ্রিলা ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করেন যেখানে অঙ্কুশকে তৃতীয় কারোর সঙ্গে আদরে মেতে উঠতে দেখা যাচ্ছে। আর এতেই অভিনেত্রী স্পষ্ট মতামত যে তাদের মাঝখানে তৃতীয় ব্যক্তির প্রবেশ হয়ে গিয়েছে।

এই তৃতীয় জনকে আবার চুম্বন করছেন অঙ্কুশ, কখনো আবার স্নেহের আলিঙ্গনে জড়িয়ে ধরছেন। কে সেই নতুন ভালোবাসা যার জন্য অঙ্কুশ ঐন্দ্রিলার সম্পর্কে একটু একটু করে ভাঙন ধরছে? সেই তৃতীয়জন আর কেউ নয় একটি চারপেয়ে সারমেয়। এই ভিডিওটি সম্পূর্ন মজার ছলে পোস্ট করেছেন ঐন্দ্রিলা। এই ভিডিও পোস্ট করে ঐন্দ্রিলা বলেছেন যে তাদের সম্পর্কে ঐন্দ্রিলার গুরুত্ব একটু একটু করে কমিয়ে দিচ্ছে এই তৃতীয় ব্যক্তি। তবে ঐন্দ্রিলার মতে এমন তৃতীয় ব্যক্তির জন্য গুরুত্ব কমলেও কোনো ক্ষতি নেই।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

অঙ্কুশ এবং ঐন্দ্রিলার দুজনেরই অনেক কাজ পরপর মুক্তির অপেক্ষায় রয়েছে। ম্যাজিকের পর আবারও দু’জনকে একসঙ্গে দেখা যাবে সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় লাভ ম্যারেজ সিনেমাটিতে। এখানে অঙ্কুশ এবং ঐন্দ্রিলা দুজনেই জুটি হিসেবে অভিনয় করবেন। এছাড়াও এই সিনেমায় অভিনয় করবেন অপরাজিতা আঢ্য এবং রঞ্জিত মল্লিক সহ অনেকে।