BollywoodHoop PlusHoop Trending

অপেক্ষার দিন প্রায় শেষ, মুম্বাই ক্লিনিকে হাজির হলেন গর্ভবতী অনুষ্কা শর্মা

হাতে মাত্র আর কয়েকটা দিন বাকি। বিরাট ঘরে আসতে চলেছে ছোট্ট অনুষ্কা বা বিরাট। অন্তঃসত্ত্বা পর্বে স্ত্রীর সম্পূর্ণ খেয়াল রাখছেন বিরাট। মরু শহরে যখন আইপিএল-এর উন্মাদনা তুঙ্গে তখনও সঙ্গী ছিলেন অনুষ্কা। বর্তমানে মুম্বাইতে রয়েছেন অভিনেত্রী। এরই মধ্যে একটি বিজ্ঞাপনের শ্যুটিং করে নিয়েছেন তিনি। গর্ভকালীন অবস্থাতেও কাজের প্রতি তাঁর নিষ্ঠা দেখে অনুরাগীরা আপ্লুত। এদিকে গতকাল অনুষ্কা ধরা পড়লেন এক পাপরাজিৎ এর লেন্সে। সম্ভবত মুম্বাইয়ের জুহুর কোন ক্লিনিক থেকে আসছিলেন তিনি। পরনে ছিল কালো রঙের জামা। গলায় ছিল মঙ্গলসূত্র।

কিছুদিন আগেও যোগাসনের ছবি শেয়ার করেছেন অনুষ্কা। এই ছবি দেখেও আপ্লুত নেট নাগরিকরা। এমন বড় পাওয়া নাকি ভাগ্যের ব্যপার। অনুষ্কার যোগাসনের ছবি সামনে আসতেই তা ভাইরাল হয়। সেখানে তিনি ছবি পোস্ট করে লেখেন, “এটা অত্যন্ত কঠিন একটা আসন। যোগাসন আমার জীবনের বড় একটা অংশ। আমার চিকিৎসক জানিয়েছেন এই ধরনের আসন আমি করতে পারি। তবে অবশ্যই কারোর সাহায্য নিয়ে।”

অবশ্য এই মুহূর্তে স্বামী বিরাট রয়েছেন অস্ট্রেলিয়ায়। পিতৃত্বকালীন ছুটি নিয়ে দ্রুত মুম্বইতে ফিরবেন তিনি। সম্ভবত জানুয়ারির শেষের দিকে অথবা ফেব্রুয়ারির মাঝামঝি ভূমিষ্ঠ হতে পারে বিরুষ্কার সন্তান।

Related Articles