Hoop NewsHoop Trending

Partha-Arpita: বাড়ি যেন কুবেরের ভান্ডার, পার্থ ঘনিষ্ঠ এই সুন্দরীর পরিচয় জানেন! কি সম্পর্ক রাজনীতিবিদের সঙ্গে?

আজকের টক অফ দ্যা টাউন হলেন অর্পিতা মুখোপাধ্যায়। কে এই অর্পিতা? সকলের কাছে ইনি মডেল এবং অভিনেত্রী। ছোটখাট চরিত্রে অভিনয় করেছেন অর্পিতা। কিন্তু, ব্যাক্তিগত জীবনে ধামাকাদার পারফরম্যান্স দিয়েছেন শিল্প, বাণিজ্য, তথ্যপ্রযুক্তি ও পরিষদীয় দফতর এর প্রধান শ্রীমান পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে।

মূলত, এসএসসিকাণ্ডে গ্রেফতার হয়েছেন পার্থ ও তার সহায়ক সুকান্ত আচার্য। এসএসসি ( ssc) নিয়ে যেই জঘন্য দুর্নীতি চলেছে তাতে করে পার্থ বাবু এখন ইডি র (Enforcement Directorate) মুখোমুখি। মন্ত্রী ও তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় হয়েছেন গ্রেফতার। এবং এই গ্রেফতারি প্রসঙ্গ নিয়েই উঠে এসেছে এক বিশেষ নাম। তিনি হলেন অর্পিতা মুখোপাধ্যায় ( Arpita Mukherjee)।

অর্পিতা মুখোপাধ্যায়কে এতদিন কেউই চিনতেন না। সকলে মেতেছিল শোভন-বৈশাখী কে নিয়ে। কেউ কেউ নুসরত-যশ কে নিয়ে। কিন্তু, এই খেলার আসল রাজা পার্থ চট্টোপাধ্যায়। দিদির দলের সৈনিক এখন ইডি র খপ্পরে। সঙ্গী হিসেবে জুটিয়ে নিয়েছেন বেনামী মডেল অর্পিতা মুখোপাধ্যায়কে।

অর্পিতা মুখোপাধ্যায় সম্পর্কে সংগৃহীত যাবতীয় তথ্য: –

১) বেলঘরিয়ার অভিজাত আবাসনে ২টি ফ্ল্যাট রয়েছে অর্পিতার।ওই আবাসনে VIP-দের যাতায়াত ছিল।

২) কলকাতায় ৩টে নেল আর্টের পার্লারের মালিক অর্পিতা।

৩) অর্পিতার বাড়ি থেকে উদ্ধার হয়েছে ২১ কোটি ২০ লাখ টাকা নগদ। সেই টাকা ছিল সরকারি খামে রাখা (ED recovered bundles of Rs. 2,000 and Rs. 500 notes amounting to approximately Rs 20 crores from the residential premises of Arpita Mukherjee)।

৪) উদ্ধার ৫৬ লাখ টাকা মূল্যের বিদেশি মুদ্রা, ৭৯ লাখ টাকা মূল্যের সোনার গয়না, আটটি সম্পত্তির দলিল মিলেছে অর্পিতার বাড়ি থেকে।

৫) অর্পিতার বাড়িতে প্রায় সময় যাতায়াত করতেন বহু ভিআইপি সহ পার্থ চট্টোপাধ্যায়।

whatsapp logo