whatsapp channel
Hoop TechHoop Trending

সাধ্যের মধ্যে ব্যাপক সস্তায় বাজারে আসতে চলেছে TVS-এর স্কুটার

টিভিএস কোম্পানির TVS Jupiter 110 এর একটি নতুন মডেল আসতে চলেছে। এটি হতে চলেছে একটি এন্ট্রি লেভেল মডেল এবং এতে থাকবে হ্যালোজেন হেডলাইন এবং শীট মেটাল হুইল। Tvs কোম্পানির সব থেকে বেশি বিক্রি হওয়া স্কুটার হলো Jupiter এবং এই স্কুটারের একেবারে বেস মডেল বর্তমানে বিক্রি হচ্ছে ৬৩,৪৮৬ টাকা মূল্যে। এই স্কুটার আপনারা দুটি কালার অপশনে পাবেন। এগুলি হল মেটালিক সিলভার এবং মেটালিক গ্রে।

নতুন বেস ভেরিয়েন্টে বিভিন্ন নতুন ফিচার থাকতে চলেছে। এর মধ্যে আছে হ্যালোজেন হেড ল্যাম্প, এবং শীট মেটাল হুইল। এই স্কুটারে কোনো মেকানিক্যাল পরিবর্তন করা হয়নি। এই স্কুটারে ইঞ্জিন রয়েছে ১০৯.৭ সিসির, যা আপনাকে ৭.৯ bhp এর সর্বাধিক পাওয়ার আউটপুট দিতে পারে ৭,৫০০ rpm গতিতে। ৮ ন্যানোমিটার সর্বাধিক টর্ক জেনারেট করতে পারে ৫,৫০০ rpm গতিতে। এছাড়াও এই ইঞ্জিন কানেক্টেড থাকবে একটি অটোমেটিক গিয়ার বক্সের সঙ্গে।

গত নভেম্বর ২০১৯ সালে এই কোম্পানি Jupiter এর BS6 মডেল লঞ্চ করেছিল। এই মডেলের সঙ্গে আসছে ইকো থ্রাস্ট ফুয়েল ইনজেকশন টেকনোলজি। এই টেকনোলজি আসার ফলে আপনার স্কুটার ১৫% কম জ্বালানি খরচ করবে।

এই স্কুটারে আপনারা পাবেন ড্রাম ব্রেক সেট আপ সামনে এবং পিছনে। নতুন Jupiter স্কুটার Honda Activa 6G, Hero Maestro Edge, Hero Destini 125, Suzuki Access 125 এবং Yamaha Fascino 125 এর সঙ্গে প্রতিযোগিতা করবে।

whatsapp logo