Hoop NewsHoop Trending

Anubrata Mondal: মেয়ের চাকরি পড়াশোনা নিয়ে মুখ খুললেন অনুব্রত মণ্ডল

টেট পরীক্ষায় বসে সাদা খাতা জমা দিয়েও অনেকে চাকরি পেয়েছেন। আবার কেউ কেউ ভালো পরীক্ষা দিয়েও সফল হতে পারেননি। কেউ ঘুষ দিয়ে চাকরি আদায় করেছে, কেউ কেউ ঘুষ দিয়েও চাকরি আদায় করতে পারেনি। বহু সংখ্যক এস এস সি পরীক্ষার ছাত্রছাত্রীরা আজ চাকরি হারা। চাকরির নামে চাকরি নেই। ধুঁকছে সরকারি স্কুলগুলো। বাবা মায়েরা তাদের ছেলে মেয়েদের সরকারি স্কুলের পরিবর্তে ইংলিশ মিডিয়ামে পড়াচ্ছে। মোটা টাকা মাইনে হওয়া সত্ত্বেও তারা মাথার ঘাম পায়ে ফেলে লড়ে যাচ্ছে, এদিকে অর্পিতা র মতন বেনামী মডেল তথা অভিনেত্রীর ঘর থেকে উদ্ধার হচ্ছে কোটি কোটি টাকা। কিছু টাকার খামে সরকারি সিলমোহর। কেউ কেউ আবার টেট পরীক্ষায় ফেল করেও চাকরি করছেন, যেমন এই ক্ষেত্রে নাম উঠে এসেছে গরু পাচারে অভিযুক্ত অনুব্রত কন্যা সুকন্যা মন্ডল।

গতকাল অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যার কাছে যান সিবিআই এর আধিকারিকরা। সূত্র ধরে জানা যায়, একেবারে, অনৈতিক ভাবে, টেট পরীক্ষার পাশ না করেই স্কুলের চাকরি পেয়েছেন অনুব্রত কন্যা সুকন্যা। বর্তমানে তিনি বোলপুরের কালিকাপুরে চাকরি করছেন। স্কুলে তিনি যান না বলে অভিযোগ, অথচ তার বাড়িতে রেজিস্টারের খাতা চলে আসে, এবং তিনি সাইন করে দেন।

ওইদিন সিবিআই বিশেষ সুবিধা করতে পারেননি সুকন্যার সঙ্গে। কারণ, সুকন্যা সুকৌশলে এড়িয়ে যান সিবিআই দের। তিনি জানান যে তার মা সদ্য প্রয়াত হয়েছে, বাবার এই দশা, এতে করে তিনি মানসিক ভাবে বিপর্যস্ত।

এদিকে, মুখে কুলুপ এঁটেছেন অনুব্রত। সিবিআই দশ বার তলব করার পরেও তিনি হাজিরা দিতে যাননি। এরপর সিবিআই ঘাড় ধরে নিয়ে গেলে মুখে কার্যত কুলুপ এঁটেছেন অনুব্রত। কিন্তু, মেয়ের প্রসঙ্গে দুর্নাম উঠতেই চুপ থাকতে পারেননি তিনি। এদিন, তিনি বললেন, ‘‘আমার মেয়ে ভাল আছে। আমার মেয়ের পাশ করা আছে। সার্টিফিকেট আছে। চিন্তার কারণ নেই’’। এছাড়াও, হাসপাতালে যাওয়ার পথে একটি সংবাদমাধ্যমকে এও বলেন, ‘‘যা বোঝার আদালত বুঝবে। তলব করেনি মেয়েকে। নথি জমা দিতে বলেছে।’’

Related Articles