whatsapp channel

Sukanya Mondal: করেননি কোনো দুর্নীতি, সিবিআইকে সমস্ত নথি হস্তান্তর অনুব্রত কন্যা সুকন্যার

বীরভূমের ‘বেতাজ বাদশা’ অনুব্রত মণ্ডল এখনও আসানসোল বিশেষ সংশোধনাগারে দিন কাটাচ্ছেন। তার বিশ্বকর্মা পুজো থেকে কৌশিকী অমাবস্যা সবটাই কাটে গারদে। এদিকে কেষ্ট-কন্যাকে সিবিআই জেরা করেছে তার নামে অঢেল সম্পত্তি নিয়ে।…

Avatar

Susmita Kundu

বীরভূমের ‘বেতাজ বাদশা’ অনুব্রত মণ্ডল এখনও আসানসোল বিশেষ সংশোধনাগারে দিন কাটাচ্ছেন। তার বিশ্বকর্মা পুজো থেকে কৌশিকী অমাবস্যা সবটাই কাটে গারদে। এদিকে কেষ্ট-কন্যাকে সিবিআই জেরা করেছে তার নামে অঢেল সম্পত্তি নিয়ে।

বোলপুর কালিকাপুরের একজন প্রাইমারি স্কুলের শিক্ষিকা হয়ে ৫ কোটি দামের চালের কলের মালিক কি ভাবে হন? তার নামে আর যা যা সম্পত্তি আছে সেগুলোর মালিকানা প্রসঙ্গে প্রশ্ন রাখে সিবিআই। কারণ, সিবিআই তদন্তের মাধ্যমে জানতে পেরেছে ‘ভোলে বোম রাইসমিল’টির দাম প্রায় ৫ কোটি টাকা। একজন স্কুলের শিক্ষিকা হয়ে কিভাবে ওই চাল কল কিনলেন সুকন্যা? এমনকি ওই চালকলের প্রাক্তন মালিক শ্যামল মণ্ডলকে জিজ্ঞাসাবাদ করার জন্য ডেকে পাঠানো হয়ে সিবিআই এর অস্থায়ী ক্যাম্পে। এবং, এই গোটা বিষয়ে সুকন্যাকে আইনি নোটিসও পাঠানো হয়েছে কিছুদিন আগে।সেই সময় সুকন্যা জানান যে তার আর্থিক লেনদেন বা সম্পত্তি সংক্রান্ত সমস্ত তথ্য জানাবে তার হিসাবরক্ষক মণীশ কোঠারি।

সেই কথা অনুযায়ী, এদিন সুকন্যার আইনজীবী সিবিআই এর হাতে তুলে দেয় সমস্ত নথি। সূত্রের খবর, মঙ্গলবার নিজাম প্যালেসে, আইনজীবী সঞ্জীব দাঁ সুকন্যার বার্ষিক আয়-ব্যয় সংক্রান্ত সমস্ত নথি তদন্তকারীদের হাতে তুলে দেন ।

এককথায়, পুজোর মধ্যেও শান্তি নেই।পুজোর মধ্যেও অনুব্রত মণ্ডলের দিন কাটছে গারদে, অন্যদিকে সুকন্যার দিন কাটছে সিবিআই এর জেরার মুখে। আপাতত, সুকন্যা তার সমস্ত নথি জমা দিয়ে খালাস, কিন্তু এই বিচার কার্য এত তাড়াতাড়ি শেষ হবে না।

whatsapp logo