whatsapp channel

বাড়তে চলেছে Jio গ্রাহকদের খরচ, বন্ধ হচ্ছে এই ৪টি সস্তার প্ল্যান

জনপ্রিয়তা বেশ খানিকটা নিম্নগামী, তাই এবারের তাদের প্লানে কাটছাঁট করতে শুরু করলো ভারতের জনপ্রিয় টেলিকম সংস্থা Jio। এবারে তারা নিজেদের 4G ফিচার ফোন ব্যবহারকারীদের জন্য নিয়ে এলো একটি খারাপ খবর।…

Avatar

HoopHaap Digital Media

জনপ্রিয়তা বেশ খানিকটা নিম্নগামী, তাই এবারের তাদের প্লানে কাটছাঁট করতে শুরু করলো ভারতের জনপ্রিয় টেলিকম সংস্থা Jio। এবারে তারা নিজেদের 4G ফিচার ফোন ব্যবহারকারীদের জন্য নিয়ে এলো একটি খারাপ খবর। এবারে Jio তাদের JioPhone ব্যবহারকারীদের জন্য কমিয়ে দিলেও চারটি প্রিপেইড রিচার্জ প্ল্যান এই ৪টি প্ল্যান যথাক্রমে ৯৯, ১৫৩,২৯৭ ও ৫৯৪ টাকার। অর্থাৎ মধ্যবিত্তের জন্য সস্তা রিচার্জ প্ল্যান আবারো খানিকটা চাপে পড়লো তো বটেই।

১৫৩ টাকার প্রিপেড প্ল্যানে JioPhone গ্রাহকদের অফার করা হতো প্রতিদিন ১.৫ জিবি করে ইন্টারনেট, Jio থেকে Jio বিনামূল্যে কলিং, এবং প্রতিদিন ১০০ করে এসএমএস পাঠানোর সুযোগ। যদিও এখানে আপনারা অন্য নেটওয়ার্কে কল করার জন্য কোন ফ্রি মিনিট পেতেন না। জানিয়ে রাখি, ১৫৩ টাকার প্ল্যানে জিও ১৫৫ টাকার প্ল্যানের থেকে বেশি বেনিফিট অফার করতো। তবে,১৫৫ টাকার প্ল্যান এখনো কার্যকরী আছে।

৯৯, ২৯৭ এবং ৫৯৪ টাকার প্ল্যানের সঙ্গে প্রত্যেকদিন পাওয়া যেত ০.৫ জিবি করে ইন্টারনেট। তার সাথে ছিল Jio থেকে Jio বিনামূল্যে কল করার সুবিধা। তবে এখানেও আপনাদের কোনো রকম নন Jio মিনিট অফার করা হতো না। এই তিনটি প্ল্যানের ভ্যালিডিটি ছিল যথাক্রমে ২৮ দিন, ৮৪ দিন আর ১৬৮ দিন।

তবে JioPhone গ্রাহকদের জন্য সব সুযোগ শেষ হয়ে যায়নি। এখনও Jio নেটওয়ার্কে রয়ে গেছে ৭৫ টাকা, ১২৫ টাকা, ১৫৫ টাকা এবং ১৮৫ টাকা। এই চারটি প্ল্যান যথাক্রমে Jio র অল ইন ওয়ান প্ল্যানের মধ্যে পড়ে। ৭৫ টাকার প্ল্যানে প্রতিদিন ০.১ জিবি, ১২৫ টাকার প্ল্যানে প্রতিদিন ০.৫ জিবি, ১৫৫ টাকার প্ল্যানে প্রতিদিন ১ জিবি এবং ১৮৫ টাকার প্ল্যানে প্রতিদিন ২ জিবি করে ইন্টারনেট দেওয়া হয়। এছাড়াও থাকে যেকোনো নেটওয়ার্কে বিনামূল্যে কল করার সুবিধা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media