whatsapp channel

সমুদ্র সৈকতে লাল বিকিনিতে মোহময়ী রূপে ঝড় তুললেন নোরা ফাতেহি, তুমুল ভাইরাল ভিডিও

নোরা ফাতেহি। ভারতীয় নয় ইনি হলেন আরবী কন্যা। চোখে অনেক স্বপ্ন নিয়ে বলি ইন্ড্রাস্টিতে পা রাখেন। ২০১৭ সালে, হার্ডি সান্ধুর একটি মিউজিক ভিডিও "নাহ"-এ দিয়ে বলিউডে অভিষেক করেন। প্রথমে এই…

Avatar

HoopHaap Digital Media

নোরা ফাতেহি। ভারতীয় নয় ইনি হলেন আরবী কন্যা। চোখে অনেক স্বপ্ন নিয়ে বলি ইন্ড্রাস্টিতে পা রাখেন। ২০১৭ সালে, হার্ডি সান্ধুর একটি মিউজিক ভিডিও “নাহ”-এ দিয়ে বলিউডে অভিষেক করেন। প্রথমে এই মেয়ের সেভাবে খ্যাতি না হলেও ধীরে ধীরে পারফেক্ট নাচ আর পারফেক্ট মুভস এর জন্য পাকাপোক্ত জায়গা করেন এই আইটেম গার্ল। রোয়ার, টাইগার অফ সুন্দরবনস’ ছবির মাধ্যমে নোরা দর্শকদের মন জয় করে নিয়েছেন। এরপর ‘বাহুবলি’ তে অভিনেত্রীকে আইটেম ডান্স করতে দেখা যায়। সেভাবে কোনো সিনেমাতে অভিনয় না করলেও নাচের তালে সকলের স্বপ্ন পরী হয়ে উঠেছেন নোরা।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

নোরা খুব দরিদ্র পরিবারের মেয়ে ছিলেন। খুব কম বয়সে পরিবারের জন্য কাজ করেন। এরপর ভারতে প্রথমে মডেলিং দিয়ে নিজের কেরয়ার শুরু করেন। এরপর অভিনয় করার সিদ্ধান্ত নেন। কয়েকটি দক্ষিণ ভারতীয় ফিল্মে আইটেম ডান্স করার পর নোরার বেশ নাম হয়। জন আব্রাহাম অভিনীত ‘সত্যমেব জয়তে’ ফিল্মে ‘দিলবর’ গানটি আইটেম ডান্সের পর নোরার ভাগ্য পুরোপুরি পাল্টে যায়। প্রসঙ্গত, নোরা বলি ইন্ড্রাস্টিতে পা দেওয়ার সাথে সাথে কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এ অংশগ্রহণ করার। ‘বিগ বস’ জিততে না পারলেও নোরা ফতেহি অনেকের মন জিতেছিলেন। এরপরই এই শোয়ের শেষে টেলিভিশনের জনপ্রিয় মুখ হয়ে ওঠেন।

নিজের নাচ দিয়ে যে কোনো তাবড় তাবড় অভিনেত্রীদের পিছনে ফেলে দিতে পারেন এই আইটেম গার্ল। বেলি ডান্সের জন্য বেশি খ্যাত নোরা। সম্প্রতি নোরা’ছোড় দেঙ্গে’ নামে এক মিউজিক ভিডিওতে কাজ করেন। এই ভিডিয়োতে অভিনেতা এহান ভাটের সাথে স্ক্রিন শেয়ার করেছেন।খুব স্বল্প সময়ে নোরার এই প্রতিশোধের এই নাচ নেটিজেনদের কাছে বেশ প্রশংসা পায়। এছাড়া গুরু রনধাওয়ার সঙ্গে ‘নাচ মেরি রানি’-তে দেখা যায় নোরা। ভিডিও অ্যালবাম এবং ফটোশ্যুটের পাশাপাশি ‘ভুজ-দ্য প্রাইড অফ ইন্ডিয়ার’ শ্যুটিং শুরু করেছেন নোরা ফতেহি। এই ছবিতে সঞ্জয় দত্ত, অজয় দেবগণ এবং সোনাক্ষী সিনহার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন নোরা ফতেহি।

নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ সক্রিয় এই ডান্সার। প্রায়ই নিজের নতুন হট অবতারে হাজির হন। আর নিজের নাচ নিয়ে মাঝে মধ্যেই তাক লাগিয়ে নেন। এই বেলি ডান্সারের ফ্যান ফলোয়ারের সংখ্যা নেহাত কম কিছু নয়। সম্প্রতি অভিনেত্রী এক সমুদ্রে ছুটি কাটাতে গিয়েছেন। আর সেখান থেকেই নেট দুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী। লাল বিকিনি পড়ে সমুদ্রের ধারে সূর্য, বালি এবং সমুদ্র উপভোগ করার নানান মুহূর্তগুলি লেন্সবন্দী করেছেন। অস্বীকার করার কোনও মানে নেই এই ভিডিয়োতে বেশ হট লাগছিলেন অভিনেত্রী। নিমেষে ভাইরাল হয় বেলি ডান্সারের এই সমুদ্রে কাটানো ভিডিও সাথে অভিনেত্রীর এই মোহময়ী রুপ।

 

View this post on Instagram

 

A post shared by Zoom TV (@zoomtv)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media