Hoop PlusRegional

Vishnupriya Pillai: পুত্রসন্তানের জন্মের পর বেবিবাম্প প্রদর্শন বিষ্ণুপ্রিয়ার

খবরের শিরোনামে উঠে এসেছেন দক্ষিণী অভিনেত্রী বিষ্ণুপ্রিয়া পিল্লাই (Vishnupriya Pillai) ও বিনয় বিজয়ন (Vinay Vijayan)। গড্ডলিকা প্রবাহে তাঁরা গা ভাসাননি। ইদানিং দেখা যায়, প্রায়ই তারকা থেকে শুরু করে সাধারণ মানুষ ম্যাটারনিটি ফটোশুট করে বেবিবাম্প প্রদর্শন করেন। কিন্তু বিষ্ণুপ্রিয়া অন্তঃসত্ত্বা অবস্থায় একদিনের জন্যও কোনো ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেননি। সম্প্রতি পুত্রসন্তানের মা হয়েছেন বিষ্ণুপ্রিয়া। ইতিমধ্যেই নেটিজেনদের শুভেচ্ছাবার্তায় ভরে উঠেছে তাঁর কমেন্ট বক্স। এর মধ্যেই বিষ্ণুপ্রিয়া শেয়ার করেছেন তাঁর ম্যাটারনিটি ফটোশুটের ছবি।

বিষ্ণুপ্রিয়ার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে হালকা ব্রাউন রঙের অফ শোল্ডার গাউন। গাউনটি শিফনের। অফ শোল্ডার হলেও গাউনটি ফুলস্লিভ। তার উপর ফুটে উঠেছে বিষ্ণুপ্রিয়ার বেবিবাম্প। একটি ছবিতে তাঁর সাথে রয়েছেন তাঁর স্বামী বিনয়। বিনয়ের পরনে রয়েছে কালো রঙের জিনস ও শার্ট। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে বিষ্ণুপ্রিয়া তাঁদের পুত্রসন্তানের আগমনবার্তা দিয়েছেন।

বিষ্ণুপ্রিয়া লিখেছেন, তাঁদের মিষ্টি পুত্রসন্তান তাঁদের জীবনে আসার জন্য তাঁরা খুশি। দেবদূতের মতো সে তাঁদের হৃদয়কে ভালোবাসায় পরিপূর্ণ করেছে। সুস্থভাবে তাকে এই পৃথিবীতে পৌঁছে দেওয়ার জন্য ঈশ্বরকে অনেক ধন্যবাদ জানিয়েছেন বিষ্ণুপ্রিয়া।

বিষ্ণুপ্রিয়া ও বিনয়ের বিয়ে হয়েছিল 2019 সালে। ডান্স রিয়েলিটি শো ‘থাকাথিমি’-র মাধ্যমে সকলের নজরে এসেছিলেন বিষ্ণুপ্রিয়া। এরপর বেশ কিছু দক্ষিণী ফিল্মে তাঁকে অভিনয় করতে দেখা গিয়েছে। সম্প্রতি ‘ডান্স কেরালা ডান্স’-এর সেলিব্রিটি মেন্টর হিসাবে দেখা গিয়েছে বিষ্ণুপ্রিয়াকে।

 

View this post on Instagram

 

A post shared by Vinay Vijayan (@vinayvijayan)

whatsapp logo