Hoop PlusTollywood

Srabanti Chatterjee: শ্রাবন্তীর ডেডিকেশনে মুগ্ধ শুভ্রজিৎ!

শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra)-র পরিচালনায় বর্ষাকালের পর শুরু হযে চলেছে প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী’-র শুটিং। এই ফিল্মের মুখ্য চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) ও ভবানী পাঠকের চরিত্রে রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। ইতিমধ্যেই শুভ্রজিৎ অভিযোগ করেছিলেন, টলিউডের প্রযোজক-পরিচালকদের একাংশ চাইছেন তাঁর ফিল্মের শুটিং বন্ধ করে দিতে। সোশ্যাল মিডিয়ায় সরাসরি শুভ্রজিৎ লিখেছেন, তিনি কেন্দ্রীয় গৃহ মন্ত্রকের জন্য একাধিক ফিল্ম বানিয়েছেন। সুতরাং ‘দেবী চৌধুরানী’ বন্ধ করার চেষ্টা করে লাভ নেই। ‘দেবী চৌধুরানী’-র প্রি-প্রোডাকশন চলছে পুরোদমে। এর মধ্যেই শ্রাবন্তীর সাথে একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে শুভ্রজিৎ জানালেন, কেন তিনি শ্রাবন্তীকেই ‘দেবী চৌধুরানী’ বেছে নিয়েছেন!

মঙ্গলবার, রবীন্দ্রনাথ ঠাকুর (Rabindranath Tagore)-এর জন্মদিনে শ্রাবন্তীর সাথে একটি ছবি শেয়ার করেছেন শুভ্রজিৎ। ছবিতে শ্রাবন্তীর পরনে রয়েছে সাদা রঙের শার্ট ও ট্রাউজার। শুভ্রজিৎ-এর পরনেও রয়েছে অফ হোয়াইট শার্ট ও নীল ডেনিম। একটি লাইব্রেরীতে বসে রয়েছেন দুইজনে। সামনে রাখা ‘দেবী চৌধুরানী’-র চুক্তিপত্র। সম্ভবতঃ শ্রাবন্তীতে চুক্তিপত্রে স্বাক্ষর করার পর এই ছবিটি তোলা হয়েছে। ছবিটি শেয়ার করে শুভ্রজিৎ লিখেছেন, ‘দেবী চৌধুরানী’-র চরিত্রে প্রবেশ অনেক আগে থেকেই শুরু হয়েছিল।

এই চরিত্রের জন্য দক্ষ অভিনয় তো বটেই, প্রয়োজন ছিল ফিটনেস ট্রেনিং ও মধ্যযুগীয় যুদ্ধকৌশল শেখার। শ্রাবন্তীর ডেডিকেশন দেখে অবাক হয়ে গিয়েছেন শুভ্রজিৎ। ‘দেবী চৌধুরানী’-র জন্য নিজেকে সঠিক রূপে তৈরি করেছেন শ্রাবন্তী। একজন পরিচালক হিসাবে শুভ্রজিৎ-এর এটাই সবচেয়ে বড় পাওনা। আপাতত শুটিং শুরুর অপেক্ষায় রয়েছেন তিনি। বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায় (Bankim Chandra Chatterjee)-র কালজয়ী উপন্যাস ‘দেবী চৌধুরানী’ অবলম্বনে তৈরি হতে চলেছে এই ফিল্ম।

ইতিমধ্যেই পুরুলিয়ার বিস্তীর্ণ অঞ্চলে লোকেশন রেইকি করেছেন শুভ্রজিৎ। ফিল্মে রঙ্গরাজের ভূমিকায় দেখা যাবে ইন্দ্রনীল সেনগুপ্ত (Indranil Sengupta)-কে।

whatsapp logo