BollywoodHoop Plus

Shilpa-Raj: স্বামীর মঙ্গল কামনায় করওয়া চৌথ শিল্পার, ফিনফিনে লাল শাড়িতে দিলেন এমন পোজ

বৃহস্পতিবার ছিল ‘করওয়া চৌথ’ বা কড়ক চতুর্থী। দেশজুড়ে মহিলারা তাঁদের স্বামীর আয়ু কামনায় পালন করেছেন এই ব্রত। রয়েছেন সেলিব্রিটিরাও। ইতিমধ্যেই বহু সেলিব্রিটি তাঁদের কড়ওয়া চৌথ পালনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। ব্যতিক্রম নন শিল্পা শেঠি (Shilpa Shetty)-ও। তবে চলতি বছর অন্য বারের মতোই করওয়া চৌথ পার্টিতে অংশগ্রহণ করেছিলেন শিল্পা। এই পার্টিতে উপস্থিত ছিলেন রবীনা ট‍্যান্ডন (Raveena Tandon), নীলম কোঠারি (Neelam Kothari), মহীপ কাপুর (Maheep Kapoor), ভাবনা পান্ডে (Bhabna Pandey)-রা। তবে গত বছর এই পার্টিতে যাননি শিল্পা। কারণ গত বছর রাজ কুন্দ্রা (Raj Kundra) পর্ণোগ্রাফি কান্ডে রীতিমত আইনি জটিলতায় জড়িয়েছিলেন। শিল্পা একাই পালন করেছিলেন করওয়া চৌথ। চলতি বছর তাঁকে আবারও পাওয়া গেল খুশির মুডে।

এদিন শিল্পা ও রাজ একে অপরের জন্য পালন করেছেন করওয়া চৌথের নির্জলা ব্রত। তাঁদের চন্দ্র পুজার ছবি তুলেছেন অনিল কাপুর (Anil Kapoor)। করওয়া চৌথ উপলক্ষ্যে লাল রঙের শাড়িতে সেজেছিলেন শিল্পা। এটি একটি রাফলড শাড়ি। রাফলড পাড়ে রয়েছে সোনালি জরির বর্ডার। এই শাড়ির সাথে লাল রঙের স্লিভলেস ব্লাউজ পরেছেন শিল্পা। ব্লাউজটি সামান্য ডিপ নেক। ব্লাউজ জুড়ে রয়েছে সোনালি রঙের জরির কারুকার্য। শাড়িটিতে বেশি ডিজাইন না থাকার কারণে ব্লাউজে রয়েছে ডিজাইনের প্রাচূর্য। এই শাড়ির সাথে ডান হাত ভর্তি করে শিল্পা পরেছিলেন লাল রঙের চুড়ি। বাঁ হাতে ছিল রূপোলি রঙের ব্রেসলেট। তাতে সবুজ পাথর বসানো। গলাতে অনুরূপ চোকার। হাতের আঙুলে ছিল সাদা পাথর বসানো আংটি। গলায় অবশ্যই মঙ্গলসূত্র পরেছিলেন শিল্পা। চুল খোলা ছিল। মেকআপ উজ্জ্বল হলেও ঠোঁটে ছিল হালকা লিপস্টিক। কপালে ছোট টিপ ও সিঁথিতে সিঁদুর পরেছিলেন শিল্পা।

চলতি বছর শিল্পা অত্যন্ত খুশি। কারণ রাজ তাঁর জন্য ব্রত পালন করেছেন। সেই কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। শিল্পার মনে হয়েছে, এতদিনে সম্পূর্ণ হল তাঁর ব্রত পালনের উদ্দেশ্য।

চলতি বছর শিল্পা অভিনীত ফিল্ম ‘নিকম্মা’ বক্স অফিসে সফল হয়নি। আগামী দিনে নতুন ফিল্ম ‘সুখী’-তে দেখা যাবে শিল্পাকে। অপরদিকে রোহিত শেঠি (Rohit Shetty) পরিচালিত ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এ মহিলা পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন শিল্পা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)