whatsapp channel

Nusrat Jahan: কন্যা সন্তান হলে তাকে কেমন শিক্ষা দেবেন নুসরত!

নিখিল জৈন (Nikhil jain)-এর সঙ্গে বিয়েকে অবৈধ বলার পর থেকেই ভীষণ সমালোচিত হচ্ছেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান (nusrat jahan)। তিনি অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়ে পড়তেই প্রায় প্রতিদিনই চূড়ান্ত অশ্লীল আক্রমণের শিকার…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

নিখিল জৈন (Nikhil jain)-এর সঙ্গে বিয়েকে অবৈধ বলার পর থেকেই ভীষণ সমালোচিত হচ্ছেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান (nusrat jahan)। তিনি অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়ে পড়তেই প্রায় প্রতিদিনই চূড়ান্ত অশ্লীল আক্রমণের শিকার হতে হচ্ছে নুসরতকে। একবিংশ শতকেও একটি অনাগত প্রাণের পিতৃপরিচয় জানতে মানুষ উৎসুক। এবার ট্রোলিং নিয়ে মুখ খুললেন খোদ নুসরত জাহান।

Advertisements

নুসরত একটি গর্ভনিরোধক পিলের ব্র্যান্ড অ্যাম্বাসাডর। সেই পিল সংক্রান্ত আলোচনা জন্য একটি ভার্চুয়াল আলাপচারিতার আয়োজন করা হয়েছিল। সঞ্চালিকা ছিলেন পরিচালক সুদেষ্ণা রায় (sudeshna roy)। মহিলাদের বিভিন্ন সমস্যা নিয়ে ভার্চুয়ালি আলোচনা করেন সুদেষ্ণা ও নুসরত। গর্ভনিরোধক পিলের ব্যবহার নিয়েও আলোচনা করা হয়। সেই সময় সমাজে মহিলাদের অবস্থান সম্পর্কেও প্রশ্ন উঠে আসে। নুসরত বলেন, এখনও অবধি স্বামী ও শ্বশুরবাড়ির সন্মানের কথা ভেবে মুখ বুজে অত্যাচার সহ্য করেন মহিলারা। এই কারণে নারীদের রুখে দাঁড়ানোর বার্তা দিয়েছেন নুসরত।

Advertisements

সুদেষ্ণার সঙ্গে আলাপচারিতার সময় নুসরত বলেন, তাঁর মেয়ে হলে নুসরত তাকে কারো কাছে মাথা নত না করার শিক্ষা দেবেন। নুসরত জানান, ছেলে হলেও তাকে শিক্ষা দেবেন মেয়েদের সম্মান করতে। নুসরত মেয়েদের উদ্দেশ্যে বারবার নিজেদের ভালো রাখার বার্তা দিয়েছেন। তবে ফেসবুক লাইভ চলাকালীন আবারও কমেন্ট বক্সে কটাক্ষ করা হয় নুসরতকে। এরপরেই নুসরত জানান, তিনি ট্রোলিং নিয়ে ভাবা বন্ধ করে দিয়েছেন। নুসরত বলেন, পাবলিক ফিগার হলেই লোকে ভাবেন, তাঁকে নিয়ে যা খুশি তাই বলা যায়। ট্রোলারদের অ্যাকাউন্ট অধিকাংশই ফেক। ফলে তিনি আপাতত এসব নিয়ে ভেবে সময় নষ্ট করতে চান না।

Advertisements

নুসরত এই মুহূর্তে ফটোশুট ও বিজ্ঞাপনের কাজে ব্যস্ত রয়েছেন। এছাড়াও অন্তঃসত্ত্বা হওয়ার ফলে নিজেকে নেতিবাচক প্রভাব থেকেও মুক্ত রাখার চেষ্টা করছেন নুসরত। তবে সন্তানের পিতৃপরিচয় নিয়ে নুসরত এখনও মুখ খোলেননি।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media