whatsapp channel

বিয়ে করেছি টাকা খরচ করে পার্টি করব বলে: অঙ্কিতা লোখান্ডে

গত বছরের শেষের দিকে সাতপাকে বাঁধা পড়েছেন অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) ও ভিকি জৈন (Vicky Jain)। মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলে বসেছিল অঙ্কিতা ও ভিকির বিয়ের আসর। এসেছিলেন তাবড় সেলিব্রিটিরা। অভিনেত্রী…

Avatar

HoopHaap Digital Media

গত বছরের শেষের দিকে সাতপাকে বাঁধা পড়েছেন অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) ও ভিকি জৈন (Vicky Jain)। মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলে বসেছিল অঙ্কিতা ও ভিকির বিয়ের আসর। এসেছিলেন তাবড় সেলিব্রিটিরা। অভিনেত্রী কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut) উপস্থিত ছিলেন এই তারকাখচিত বিয়েতে। এই মুহূর্তে ইন্সটাগ্রামে ভাইরাল অঙ্কিতা ও ভিকির বিয়ের ছবি এবং ভিডিও।

বিয়ের পরেই ‘পবিত্র রিশতা 2.0’-র শুটিংয়ে আবারও ব্যস্ত হয়ে পড়েছেন অঙ্কিতা। তবে এই সিরিয়ালটি ছাড়া তাঁকে অন্য কোথাও দেখা যাচ্ছে না। কারণ এতদিন নিজের বিয়ে নিয়ে ব্যস্ত ছিলেন তিনি। এর আগে কঙ্গনা অভিনীত ‘মণিকর্ণিকা : দ্য কুইন অফ ঝাঁসি’-র মাধ্যমে বলিউডে ডেবিউ করেছিলেন তিনি। ঝলকারি বাঈ-এর চরিত্রে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছিল। তবে ভিকির সঙ্গে রূপকথার বিয়ে সারার পরেও নিজের কেরিয়ারেই মনোযোগ দিয়েছেন অঙ্কিতা। তিনি নিজেই জানিয়েছেন, ভিকির সঙ্গে তাঁর বন্ধুত্ব অনেকদিনের। ফলে বিয়ের পর সেভাবে কিছু পাল্টায়নি।

মজা করে অঙ্কিতা জানিয়েছেন, বিয়ের পর তিন দিন ধরে বন্ধুদের সঙ্গে পার্টি করে জমানো টাকা খরচ করেছেন তাঁরা। গত 14 ই ডিসেম্বর হয়েছিল ভিকি ও অঙ্কিতার রূপকথার বিয়ে। শুধুমাত্র বিয়ে নয়, তার আগের সমস্ত অনুষ্ঠানের ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

অঙ্কিতার বিয়েতে তাঁকে শুভেচ্ছা জানিয়েছে সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর দিদি শ্বেতা সিং কীর্তি (Sweta Singh Kirti)। কিন্তু এর ফলে তাঁকে ট্রোল করা হয়েছে। এমনকি ট্রোলের শিকার হয়েছেন অঙ্কিতাও।

Avatar