BollywoodHoop Plus

Rashmika Mandana: এই পোশাক পরে ট্রোলের মুখে রশ্মিকা

২০১৬ সালে কেরিয়ার শুরু করেন দক্ষিণী অভিনেত্রী
রশ্মিকা মান্দানা। প্রথম ছবি থেকেই দর্শকদের নজরে আসেন রশ্মিকা (Rashmika Mandanna)। তার জোড়া ভ্রু, প্রসারিত হাসি, ও অদ্ভুত সুন্দর মুখখানা দেখে অনেকেই ফিদা হয়েছেন বহুবার। প্রসঙ্গত, প্রথম ছবিতে তিনি রক্ষিত শেঠির সঙ্গে জুটি বেঁধেছিলেন। এরপর দুটি সিনেমা করেন অভিনেতা বিজয়ের সঙ্গে ‘গীতগোবিন্দম্’ ও ‘ডিয়ার কমরেড’ ছবিতে। দুটোই হিট হয়। এরপরেই সেই সুপার ডুপার হিট ছবি ‘পুষ্পা: দ্য রাইজ’-এর নায়িকা হয়ে বাজিমাৎ।

এই দক্ষিণী স্টার এখন মুম্বাই নিবাসী। কিছুদিন আগে মুম্বাইতে বিলাস বহুল বাড়ি কিনেছেন তিনি। বেশিরভাগ সময় এখন তিনি মুম্বাইতে থাকেন। শোনা যাচ্ছে বলিউড ছবিতেও আত্মপ্রকাশ করবেন তিনি। খোদ অমিতাভ বচ্চনের সঙ্গে ‘Goodbye’ সিনেমাতেও কাজ করবেন, এবং ‘Mission Majnu’ দিয়ে বলিউডে ডেবিউ করবেন। বোঝাই যাচ্ছে এই ‘দেশের ক্রাশ’ এর দৌড় এখন লম্বা।

সম্প্রতি অভিনেত্রীকে পাওয়া গেল মুম্বাই এয়ারপোর্টে। কিন্তু, ফ্লাইট থেকে নামা মাত্রই কটাক্ষের শিকার হন। বিশেষ করে মুম্বাইয়ে Paparazzi -দের ভিড় ট্রাফিকের থেকেও মারাত্মক। যখন তখন যেখানে সেখানে তারা উপস্থিত হয়। এহেন রশ্মিকাকে মুম্বাইয়ের এয়ারপোর্টে তারা ক্যামেরা বন্দী করেন এবং তারপরেই শুরু সমালোচনা।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

সমালোচনার কারণ হল অভিনেত্রীর পোশাক। এদিন তার পরনে ছিল ডেনিম শর্টস ও সাদা রঙের একটি হুডি। মাথায় গোলাপী টুপি, মুখে মাস্ক। কিউট এই লুকে রশ্মিকা শেষে গাড়িতে ওঠার আগে সবার উদ্দেশ্যে ‘কোরিয়ান স্টাইলে’ লাভ সাইন দেখায়। এই লাভ সাইন দেখে উপস্থিত দর্শকরা এককথায় ফিদা। কিন্তু, এরপরেও ট্রোলের মুখে রশ্মিকা।অভিনেত্রীর পোশাক দেখে কেউ কেউ লিখেছেন ‘উপরে তো খুব ঠান্ডা বুঝলাম, কিন্তু নিচে ঠান্ডা নেই কেন? ‘ কেউ লিখেছেন, ‘প্যান্ট পরতে ভুলে গেছে রশ্মিকা।’ কেউ বলেছেন ‘ওয়ার্ল্ডস দাগার’ অর্থাৎ যৌনকর্মী।