Hoop PlusTollywood

Koushani Mukherjee: শরীর থেকে চুঁইয়ে পড়ছে গ্ল্যামার, লাল রঙের শিফন শাড়িতে ভাইরাল ‘থালিগার্ল’ কৌশানী

কয়েকদিন আগেই সূচনা হয়েছে উনত্রিশ তম আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসবের। চলতি বছর কলকাতা চলচ্চিত্র উৎসবে থালিগার্ল ছিলেন কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee)। লাল রঙের শাড়িতে নজর কেড়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় কৌশানী প্রায় সব কিছুই শেয়ার করে থাকেন। বাদ গেল না আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসবের থালিগার্ল লুকও। সপ্তাহান্তে এই লুকের ছবি কৌশানী শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

ইন্সটাগ্রামে কৌশানীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে লাল রঙের শিফনের শাড়ি। শাড়ি জুড়ে রয়েছে সিকুইনের কারুকার্য। এছাড়াও লাল রঙের ফ্লোরাল প‍্যাটার্নের এমব্রয়ডারি রয়েছে শাড়ির জমিতে। শিফনের তৈরি ট্রান্সপারেন্ট শাড়ির পাড়ে রয়েছে লাল সুতোর ডিটেলিং। তবে অভিনবত্ব রয়েছে লাল শাড়ির সাথে টিম আপ করা ব্লাউজে। এই ব্লাউজটিও লাল রঙের। ফুলস্লিভ ব্লাউজ জুড়ে রয়েছে সিকুইনের কারুকার্য। ব্লাউজের নেকলাইন যথেষ্ট ডিপ। ফলে উন্মুক্ত রয়েছে কৌশানীর ক্লিভেজ। তবে তার উপর রয়েছে লাল শিফনের আবরণ। ব্লাউজের স্লিভের সামনের অংশে রয়েছে ডিটেলিং। ব্লাউজের পিঠের অংশে রয়েছে সিকুইনড লটকান। উজ্জ্বল রঙের শাড়ির সাথে কৌশানীর মেকআপও যথেষ্ট উজ্জ্বল। নজর কাড়ছে কৌশানীর স্মোকি আই। ঠোঁট রাঙানো ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে পর্যাপ্ত হাইলাইটারের ব্যবহার। চুলে বাঁধা রয়েছে বান।

লাল শিফন শাড়ির সাথে কৌশানী টিম আপ করেছেন কুন্দনের গয়না। সবুজ-সাদা স্টোন স্টাডেড নেকপিস রয়েছে কৌশানীর গলায়। কানে রয়েছে অনুরূপ ইয়ারিং। ডান হাতের আঙুলে রয়েছে স্টোন স্টাডেড আংটি। বাঁ হাতের আঙুলে রয়েছে বিগ সাইজড ফিঙ্গার রিং। ছবিগুলি শেয়ার করে আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসবের তারকাখচিত সন্ধ্যার কথা ক্যাপশনে তুলে ধরেছেন কৌশানী। জুড়েছেন আতসবাজির ইমোজি।

কৌশানীর ছবিগুলির প্রশংসা করেছেন তাঁর অনুরাগীদের একাংশ। সম্প্রতি রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’-এর মাধ্যমে ওটিটিতে ডেবিউ করেছেন কৌশানী। ওয়েব সিরিজে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে দর্শকদের কাছে।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

Related Articles