Bengali SerialHoop PlusReality show

Suman-Suravi: বন্ধুর বিয়েবাড়িতে মনের মানুষ খুঁজে পেলেন ‘নকশি কাঁথা’-এর যশ, বিয়ে কি শীঘ্রই!

শাশুড়ি মা যখন নিজে পছন্দ করে ঘরে বৌমা আনে তখন সেই বৌমা হয় রাজরানী। অন্তত পক্ষে শাশুড়ির কুদৃষ্টি থেকে সে রক্ষা পায়। যদি ছেলে পছন্দ করে আনে তাতে করে অনেকেই নাক সিঁটকোয়, তবে সকলে নয়। সুমনের ক্ষেত্রে কিন্তু তার মা নিজে প্রথম পাত্রী পছন্দ করেন, তাও আবার এক দেখাতে।

জীবনসঙ্গী খুঁজতে পাত্র-পাত্রী সাইটে ছবি, বায়োডাটা সবই দেওয়া ছিল অভিনেতা সুমনের। কিন্তু, সেসব সাইট ফেল। একটি মেয়েও মনে ধরেনি তার। শেষে কিনা বন্ধুর বিয়ে বাড়ি গিয়ে মনের মানুষের সন্ধান পান। বর্তমানে চুটিয়ে প্রেম করছেন ‘নকশী কাঁথা’ খ্যাত যশ ওরফে সুমন দে এবং সুরভি সান্যাল।

দিদি নং ১-এর মঞ্চে আসেন সুমন ও সুরভি। এসেই নিজের প্রেম কথা প্রকাশ্যে আনেন প্রথম বারের মতো সুমন দে। কিভাবে বিয়ে বাড়ি গিয়ে হবু বৌয়ের খোঁজ পেলেন এবং কিভাবে তার মা পছন্দ করলেন সবটাই শেয়ার করেছেন সুমন দিদি নং ১ মঞ্চে।

 

View this post on Instagram

 

A post shared by Suman Dey (@sumandey321)

সুরভি নিজেও একজন অভিনেত্রী এবং সুমন বর্তমানে কালার্স বাংলার নতুন ধারাবাহিক ‘তুমি যে আমার মা’-এর নায়কের ভূমিকায় অভিনয় করছেন। সোশ্যাল মিডিয়ার হাত ধরেই এই প্রেমের সূত্রপাত। দুজনেরই আদি বাড়ি শিলিগুড়ি। কেউই প্রথমদিকে কাউকে চিনতেন না। বড় হয়ে জানতে পারেন দুজনে একই পাড়ায় থাকতেন। শেষে শিলিগুড়ি যান একসঙ্গে, এমনকি সুমন তার জন্মদিনে সুরভিকে নিমন্ত্রণ জানান নিজের বাড়িতে। প্রথম দেখাতে সুমনের মায়ের পছন্দের পাত্রী হয়ে যান সুরভি। এরপর একদিন বহু পুরনো লোকনাথ বাবার মূর্তি রং করার দ্বায়িত্ব পান সুরভি। সুমনের মা রং করার লোক পাচ্ছিলেন না, তখন সুরভি নিজেই দ্বায়িত্ব নিয়ে পুরোনো লোকনাথ বাবার মূর্তি রং করে দেন। আর তাতেই গলে জল সুমনের মা। ব্যাস একেই চাই। যেমন চাওয়া তেমন পাওয়া। হবু বৌমা হতে চলেছেন অভিনেত্রী সুরভি স্যানাল সুমনের দে-র পরিবারের।

whatsapp logo