BollywoodHoop Plus

Armaan Malik: একসঙ্গে গর্ভবতী দুই স্ত্রী, সিনেমার গল্পের থেকেও রঙিন ইউটিউবার আরমান মালিকের জীবনকাহিনী

পলিগ্যামি জীবজগতের সহজাত প্রবৃত্তি। কিন্তু মানব সমাজ তা অনুমোদন করে না। সম্প্রতি জনপ্রিয় ইউটিউবার আরমান মালিক (Arman Malik) এই ঘটনার জন্য যথেষ্ট সমালোচিত হচ্ছেন। গত বছর জানা গিয়েছিল, হায়দ্রাবাদের বাসিন্দা আরমানের দুই স্ত্রী রয়েছেন, পায়েল মালিক (Payal Malik) ও কৃতিকা মালিক (Kritika Malik)। দুজনেই একসাথে থাকেন। এমনকি আরমানের সাথে দুজনের সম্পর্কে তাঁদের আপত্তি নেই। নেটিজেনদের একাংশের ধারণা, নিজের ভ্লগের জনপ্রিয়তা বাড়াতেই দুই মহিলাকে বিয়ে করেছেন আরমান। বর্তমানে দুই স্ত্রী একসাথেই অন্তঃসত্ত্বা হয়েছেন যা অবাক করেছে নেটিজেনদের।

ইন্সটাগ্রামে আরমানের ফলোয়ারের সংখ্যা দেড় লাখ ও ইউটিউবে দুই মিলিয়ন। একই ভাবে জনপ্রিয় পায়েল ও কৃতিকাও। পায়েল ও আরমানের প্রথম পুত্রসন্তানের নাম চিকু (Chiku)। কিন্তু বর্তমানে দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হয়েছেন পায়েল। তাঁর সাথেই অন্তঃসত্ত্বা হয়েছেন কৃতিকা। সম্প্রতি ইন্সটাগ্রামে পায়েল ও কৃতিকার সাথে ছবি শেয়ার করেছেন আরমান। তাঁদের বেবিবাম্পে চুম্বন করে তিনি লিখেছেন, তাঁর পরিবার। এর আগে কৃতিকা ও পায়েলের প্রেগন্যান্সি জার্নি শেয়ার করা হয়েছিল এবং তা যথেষ্ট ভাইরাল হয়েছিল। আইভিএফের মাধ্যমে মা হতে চলেছেন আরমানের দুই স্ত্রী। কিন্তু নেটিজেনরা এই ঘটনা নিয়ে দ্বিধাবিভক্ত।

অনেকে লিখেছেন, আরমান যা করেছেন পুরোটাই সময় বুঝে। অনেকে চমকে গিয়েছেন একসাথে দুই স্ত্রীকে অন্তঃসত্ত্বা হতে দেখে। তবে আইভিএফের কারণে তা সম্ভব হয়েছে, এই কথা আগেই জানিয়েছিলেন আরমান। অনেকে লিখেছেন, আরমান বোধ হয় একটি গোটা ক্রিকেট টিম তৈরি করবেন। কিন্তু অপরদিকে নেটিজেনদের একাংশের প্রশ্ন, আইনত দুই জনকে একসাথে বিয়ে করা আদৌ সম্ভব কিনা!

হয়তো আরমান এই বিতর্কটাই চেয়েছিলেন। এই কারণে 2011 সালে পায়েলকে বিয়ে করার পর ও চিকুর জন্মের পরও তিনি 2018 সালে পায়লের সম্মতিতে তাঁর বেস্ট ফ্রেন্ড কৃতিকাকে বিয়ে করেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)