BollywoodHoop PlusHoop Sports

স্ত্রীর সঙ্গে জন্মদিন পালন করলেন বিরাট, আদর করে কেক খাওয়ালেন গর্ভবতী অনুষ্কাকে

আজ ভারতের অধিনায়ক বিরাট কোহলির জন্মদিন! ৩১ কে আউট করে ​৩২ এ ইন হলেন বিরাট কোহলি। বিরাটের জন্মদিনে শুভেচ্ছা জানাতে শুরু করেছেন ক্রিকেট মহল থেকে বিনোদন জগতের সেলিব্রেটিরা। পাশাপাশি ভক্তরাও শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দেন সোশ্যাল মিডিয়া। বিরাটের ৩২ বছরের জন্মদিন টি বিরাট এবং তাঁর ঘরণীর কাছে একটু বেশি স্পেশাল।

 

View this post on Instagram

 

@virat.kohli, @anushkasharma with @yuzi_chahal23 and @dhanashree9😍😍 Dhanashree, thank you for this♥️♥️♥️

A post shared by Virushka (@veernushkie) on

স্ত্রী অনুষ্কা যে প্রথমবার অন্তঃসত্ত্বা। ফলে অন্তঃসত্ত্বা স্ত্রীর সঙ্গে কেক কেটে, তাঁকে আদরে ভরিয়ে দিয়ে জন্মদিনের কেক কাটেন বিরাট। স্ত্রীর পাশাপাশি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সতীর্থদের আনন্দে মেতে ওঠেন বিরাট। সেশ্যাল মিডিয়ায় বিরাট কোহলি, অনুষ্কা শর্মাদের সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

 

View this post on Instagram

 

#happy_birthday_king

A post shared by 🇲​🇷​–🇵​🇷​🇮​🇳​🇨​🇪​ (@kohli_lover234) on

রাত ঠিক ১২ টা। হঠাৎ রুমে ক্যাপ্টেনের জন্মদিন পালন করতে চলে এসেছে দলের সবাই। কেক কাটবেন এবার কোহলি পাশে স্ত্রী প্যাস্টেল ড্রেসে বেবি বাম্পের সাথে উইশ করছেন। গর্ভবতী অনুষ্কা স্ত্রীর জন্য বেশ গর্বিত। প্রথমে কেক কেটে স্ত্রীকে প্রথম বাইট দিলেন। আর স্ত্রীকে ভালোবাসার চুম্বন আর আলিঙ্গন করলেন। এরপর পাল্টা বিরাটকে কেক খাইয়ে দিলেন। কেক কাটার পরে আচমকা দৌড়ে চাহাল এসে ক্যাপ্টেনের মুখ পুরো চকোলেট্র মাখিয়্র দিলেন। এরপর বাকিরাও হামলা করলেন। কেক মাখা ছবি স্ত্রী অনুষ্কা, বিরাট নিজে আর ধনশ্রী প্রত্যেকে নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। যা রীতিমতো ভাইরাল।

প্রসঙ্গত, আজ জন্মদিনে কোহলির অন্দরমহলে এল সুখবর। সারা বিশ্বে ১০০ জন ধনী বিত্তশালী ক্রিড়াবিদদের নামের তালিকাতে ৩২ তম স্থানে উঠে এসেছে কোহলির। তাঁর সারাজীবনের মোট আয় ২৬ মিলিয়ন মার্কিন ডোলার। ভারতের হয়ে তিনি প্রথমে আছেন ধনী ক্রিড়াবিদদের মধ্যে।