whatsapp channel

Madhumita Sarcar: বাংলার গন্ডি পেরিয়ে এবার বলিউডের নায়িকা হতে চলেছেন মধুমিতা, বিপরীতে নায়ক কে!

বৃহস্পতিবার মধুমিতা ফেসবুকে একটি পোস্ট শেয়ার করে লিখেছিলেন ‘যশমিতা’ জুটি আবারও ফিরছে। পোস্টে ছিল যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও মধুমিতার একটি অন্তরঙ্গ ছবিও। তবে যশ ও মধুমিতা জুটি কবে, কোথায়,…

Avatar

Nilanjana Pande

বৃহস্পতিবার মধুমিতা ফেসবুকে একটি পোস্ট শেয়ার করে লিখেছিলেন ‘যশমিতা’ জুটি আবারও ফিরছে। পোস্টে ছিল যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও মধুমিতার একটি অন্তরঙ্গ ছবিও। তবে যশ ও মধুমিতা জুটি কবে, কোথায়, কিভাবে ফিরবে তা জানা না গেলেও মধুমিতার হিন্দি ফিল্মে অভিনয়ের খবর অবশ্যই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রীতম মুখোপাধ্যায় (Pritam Mukherjee) পরিচালিত হিন্দি ফিল্ম ‘ফর্জ’-এ অভিনয় করছেন মধুমিতা। তাঁর বিপরীতে রয়েছেন তনুজ ভিরওয়ানি (Tanuj virwani)। তনুজ অবশ্য স্টারকিড। তিনি একসময়ের বলিউড নায়িকা রতি অগ্নিহোত্রী (Rati Agnihotri)-র পুত্র।

‘ফর্জ’-এর ক্রিয়েটিভ ডিরেক্টর বঙ্গতনয়া দেবারতি মুখোপাধ্যায় (Debarati Mukherjee)। কাহিনীকার ও চিত্রনাট্যকারও অবশ্যই পোড়খাওয়া লেখিকা দেবারতি। বিহারের প্রেক্ষাপটে তৈরি এই কাহিনীর মূল উপজীব্য জাতের বৈষম্য। নায়ক ও নায়িকার প্রেম মেনে নিতে পারে না নায়িকার বাবা। সে অর্থ ও জাতের বৈষম্য মেনে নিজেদের সমগোত্রীয় ছেলের সাথে মেয়ের বিয়ে দিতে চায়। নিজের চরিত্র প্রসঙ্গে মধুমিতা জানালেন, এই চরিত্রটি তাঁর কাছে যথেষ্ট চ্যালেঞ্জিং। চরিত্রের মধ্যে ডুবে যেতে চান তিনি। ফলে হিন্দি ভাষায় নিজের দক্ষতা বাড়ানোর চেষ্টা করছেন মধুমিতা। বর্তমানে বাঙালি নয়, নিজেকে ভারতীয় অভিনেত্রী ভাবতে চান তিনি।

কারণ প‍্যান ইন্ডিয়ান ফিল্মের ট্রেন্ডে মধুমিতার মনে হয়, এই ধরনের ফিল্মের অংশ হওয়া প্রয়োজন। দেশের অন্য প্রান্তে যদি এমন ফিল্ম তৈরি হয়, তাহলে একজন বাঙালি পরিচালকও তা তৈরি করতে পারেন। মধুমিতা ও তনুজ ছাড়াও এই ফিল্মে অভিনয় করছেন গোবিন্দ নামদেও (Govind Namdeo), মুস্তাক খান (Mustaq Khan) প্রমুখ। এই ফিল্মে অভিনয়ের প্রস্তাব শান্তিলাল মুখোপাধ্যায় (Shantilal Mukherjee), অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee)-র কাছে গেলেও তাঁরা এখনও চূড়ান্ত সিদ্ধান্ত জানাননি।

আগামী অগস্ট মাস থেকে শুরু হতে চলেছে ‘ফর্জ’-এর শুটিং। ঝাড়খণ্ড ও কলকাতার বিভিন্ন অংশে হবে এই ফিল্মের শুটিং।

 

View this post on Instagram

 

A post shared by Tanuj Virwani (@tanujvirwani)

whatsapp logo