whatsapp channel

শাহরুখ ও করণের বিরুদ্ধে আসছে প্রচুর অভিযোগ, কড়া আইনি পদক্ষেপ কি নেওয়া হবে!

বলিউডে স্বজনপোষণের কথা কারো অজানা নয়। যদিও এতোদিন পর্যন্ত এই বিষয়ে সরব হতে দেখা যায়নি কাউকে, তবে সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর বড়ো বড়ো সেলিব্রিটিদের মুখ খুলতে দেখা গিয়েছে। তারা…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বলিউডে স্বজনপোষণের কথা কারো অজানা নয়। যদিও এতোদিন পর্যন্ত এই বিষয়ে সরব হতে দেখা যায়নি কাউকে, তবে সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর বড়ো বড়ো সেলিব্রিটিদের মুখ খুলতে দেখা গিয়েছে। তারা অভিযোগ এনেছেন কীভাবে স্বজনপোষণের কাছে প্রতিভা হার মেনেছে।

Advertisements

সম্প্রতি আরও এক প্রয়াত অভিনেতা ইন্দর কুমারের স্ত্রী এই ব্যাপারে অভিযোগ তুলেছেন। তার স্ত্রী পল্লবী, পরিচালক করণ জোহর এবং অভিনেতা শাহরুখ খানের বিরুদ্ধে অভিযোগ করেছেন। শুধু তাই নয় সিনেমা জগতে চলা স্বজনপোষণের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের কাছে অনুরোধও জানিয়েছেন।

Advertisements

পল্লবী জানিয়েছেন, মারা যাওয়ার আগে ইন্দর কুমার কাজের খোঁজ করছিলেন। সেই কারণে বিভিন্ন ব্যক্তির সঙ্গে দেখাও করেন। তবে কেউই তাকে সাহায্য করেনি। অন্য একটি ঘটনার কথা উল্লেখ করে তিনি বলেন সুশান্ত সিংহ রাজপুতের মতোই আমার স্বামীও নিজের চেষ্টায় পরিচয় গড়ে তুলেছিলেন।

Advertisements

তিনি আরও জানান, মৃত্যুর আগে তিনি কিছু ছোট প্রোজেক্টে কাজ করছিলেন। তবে বড়ো কাজের আশায় শাহরুখ খান ও করণ জোহরের সাথে দেখা করেছিলেন। তবে দুই ঘন্টা অপেক্ষা করিয়ে করণ বলেন তার কাছে কোনো কাজ নেই। যদিও ম্যানেজার গরিমার সাথে যোগাযোগ রাখতে বলেন তবে ১৫ দিন পর নাম্বার ব্লক করে দেওয়া হয়।

Advertisements

অন্যদিকে শাহুরুখ খানের বিরুদ্ধেও একই অভিযোগ করেন তিনি। ‘জিরো’ সিনেমার সেটে গিয়ে কাজ চেয়েছিলেন ইন্দর। তবে তখন বলা আপাতত কোনো কাজ নেই। সেখানেও ম্যানেজারের সাথে যোগাযোগ রাখতে বলে পরে ফোন ধরাই বন্ধ করে দেওয়া হয়।

whatsapp logo
Advertisements
Avatar