BollywoodHoop Plus

Sushant Singh Rajput: আড়াই বছর পর সুশান্তের মৃত্যুর কারণ ফাঁস করলেন ময়নাতদন্তকারী

সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর মৃত্যু রহস্য ক্রমশ ঘনীভূত হচ্ছে। এর আগে প্রয়াত বলিউড তারকার পরিবার দাবি করেছিলেন, খুন করা হয়েছে সুশান্তকে। ফলে সিবিআই তদন্তের দাবি জানিয়েছিলেন তাঁরা। এবার একই দাবি করলেন সুশান্তের ময়নাতদন্তের সময় উপস্থিত এক ব্যক্তি যাঁর নাম রূপকুমার শাহ (Roop Kumar Shah)। তিনি জানিয়েছেন, সুশান্তের মৃতদেহ দেখে তিনি বুঝতে পেরেছিলেন, খুন হয়েছেন অভিনেতা।

রূপকুমার জানিয়েছেন, 2020 সালের 14 ই জুন কুপার হাসপাতালে পাঁচটি মৃতদেহ ময়নাতদন্তের জন্য নিয়ে আসা হয়েছিল। তিনি ও তাঁর সহকর্মীরা শুনেছিলেন, এই মৃতদেহগুলির মধ্যে একজন নামী সেলিব্রিটি। এরপর ময়নাতদন্ত করতে গিয়ে তাঁরা জানতে পারেন ওই সেলিব্রিটি আর কেউ নন, সুশান্ত সিং রাজপুত। রূপকুমার জানিয়েছেন, সুশান্তের সারা গায়ে আঘাতের চিহ্ন ছিল। গলা ও ঘাড়ের কাছেও তিনটি দাগ ছিল। নিয়ম অনুযায়ী, মৃতদেহের ময়নাতদন্তের ভিডিও রেকর্ড হওয়ার কথা থাকলেও উচ্চপদস্থ আধিকারিকের নির্দেশ অনুযায়ী, সুশান্তের ময়নাতদন্তের স্টিল ছবি তোলা হয়েছিল। কোনো ভিডিও রেকর্ড করা হয়নি। রূপকুমার জানিয়েছেন, নিজেদের চাকরি বজায় রাখতে তাঁরা নির্দেশ অনুযায়ী কাজ করেছিলেন।

রূপকুমার যখন প্রথমবার সুশান্তের মৃতদেহ দেখেন, তখন তিনি তাঁর উর্ধ্বতন কর্তৃপক্ষকে বলেন, এটি আত্মহত্যা নয়, খুনের ঘটনা। কিন্তু উর্ধ্বতন কর্তৃপক্ষ তাঁকে বলেন, দ্রুত ছবি তুলে সম্পূর্ণ কাজ সেরে সুশান্তের মৃতদেহ পুলিশের হাতে তুলে দিতে। এই কারণে শুধুমাত্র রাতেই রূপকুমাররা ময়নাতদন্ত করতে পেরেছিলেন। এর মধ্যেই বিজেপি বিধায়ক নীতেশ রানে (Nitesh Rane) সুশান্ত ও তাঁর ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যুর রহস্য উদঘাটন করতে উদ্ধব ঠাকরে (Udhdhav Thackeray )-র পুত্র আদিত্য ঠাকরে (Aditya Thackeray)-র নার্কো অ্যানালিসিস করানোর দাবি তুলেছেন। আদিত্যর দিকে আঙুল তুলেছেন শিবসেনার বিদ্রোহী একনাথ শিন্ডে গোষ্ঠীর সাংসদ রাহুল শেওয়ালে ( Rahul Shewale)-ও।

2020 সালের 8 ই জুন একটি বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন দিশা। তাঁর মৃত্যুর মাত্র কয়েকদিনের মধ্যে 14 ই জুন বান্দ্রার বিলাসবহুল অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত দেহ। এই বিষয়ে আরও একটি কথা বলা প্রয়োজন, কোনো অভিজাত আবাসনে সিসিটিভি ক্যামেরা খারাপ হলে প্রায় সঙ্গে সঙ্গেই তা ঠিক করার ব্যবস্থা হয়। কিন্তু সুশান্তের অ্যাপার্টমেন্টের সামনে যে কটি সিসিটিভি ক্যামেরা ছিল, সবকটিই কিছুদিন ধরে অকেজো থাকলেও তা সারানোর ব্যবস্থা হয়নি। সুশান্ত তাঁর এক বন্ধুকে বলতেন, তাঁরা দুই বিহারি মিলে একদিন বলিউডকে জিতে নেবেন। এই কথা বলার মাশুল কি গুনতে হল সুশান্তকে? বলিউড নয়, প্রকৃতপক্ষে রাজনীতির বলি হলেন সুশান্ত সিং রাজপুত?

whatsapp logo