whatsapp channel

Divyanka Tripathi: দেওয়া হয়েছিল মোটা অঙ্কের টাকার অফার, দিব্যাঙ্কা ত্রিপাঠী আসছেন বিগ বসের ঘরে?

সমস্ত অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে শনিবার রাত সাড়ে ন'টা থেকে শুরু হতে চলেছে কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এর ব্র্যান্ড নিউ সিজন। শোয়ের সঞ্চালক সলমান খান (Salman Khan)-এর হাত ধরে…

Avatar

HoopHaap Digital Media

সমস্ত অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে শনিবার রাত সাড়ে ন’টা থেকে শুরু হতে চলেছে কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এর ব্র্যান্ড নিউ সিজন। শোয়ের সঞ্চালক সলমান খান (Salman Khan)-এর হাত ধরে প্রতি বছরের মতো এই বছরেও বিগ বসের যাত্রা শুরু হতে চলেছে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে বিগ বসের ঘরের অতিথি তালিকা। তবে অবশ্যই সাসপেন্স বজায় রেখে তা সম্পূর্ণ করা হয়নি। মুম্বই টেলিটাউনে ইতিমধ্যেই দিব্যাঙ্কা ত্রিপাঠী (Divyanka Tripathi)-র ‘বিগ বস’-এ অংশগ্রহণ নিয়ে গুঞ্জন ছড়িয়েছে। সেই গুঞ্জন সম্পর্কে এবার মুখ খুললেন দিব্যাঙ্কা স্বয়ং।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

শোনা যাচ্ছিল, দিব্যাঙ্কাকে বিগ বসের ঘরের অতিথি হতে বারবার অনুরোধ করেছিলেন নির্মাতারা। মোটা পারিশ্রমিকের প্রস্তাবও দেওয়া হয়েছিল। কিন্তু দিব্যাঙ্কা তা ফিরিয়ে দিয়েছেন। দিব্যাঙ্কা নিজেও জানিয়েছেন, এই খবর সত্যি। অফার থাকলেও বিগ বসের ঘরে যেতে রাজি হননি তিনি। তিনি জানিয়েছেন, বিগ বসের প্রায় প্রতি সিজনেই তাঁর কাছে অফার এসেছে। তবে এবার তুলনামূলক ভাবে নির্মাতাদের তরফে দিব্যাঙ্কাকে অনেকবার ‘কনভিন্স’ করার চেষ্টা হয়েছে। কিন্তু তিনি মনে করেন না, তিনি বিগ বসের জন্য তৈরি। দিব্যাঙ্কা ভীষণ অনুভূতিপ্রবণ। প্রায়ই তাঁর আচরণগত পরিবর্তন লক্ষ্যণীয়। তা বিগ বসের টিআরপির জন্য ভালো হলেও ব্যক্তি দিব্যাঙ্কার জন্য অনুচিত। কারণ এটি তাঁর জীবনকে প্রভাবিত করবে। ফলে বিগ বসের ঘরে যেতে নারাজ দিব্যাঙ্কা।

তবে ‘খতরোঁ কে খিলাড়ি’-তে অংশ নিয়েছিলেন তিনি। শোয়ের বিজেতা হয়েছেন অর্জুন বিজলানি (Arjun Vijlani) ও ফার্স্ট রানার আপ হয়েছেন দিব্যাঙ্কা। তিনি জানিয়েছেন, ‘খতরোঁ কে খিলাড়ি’-র প্রায় সব প্রতিযোগীর কাছেই ‘বিগ বস’-এর অফার এসেছিল।

এবারে ‘বিগ বস’-এর থিম সম্পূর্ণ আলাদা। থিম হিসাবে বেছে নেওয়া হয়েছে জঙ্গলের পরিবেশ। গোটা সেট সাজানো হয়েছে বিভিন্ন গাছ দিয়ে। এরই মধ্যে একটি অদ্ভুত গাছ রয়েছে যার নাম ‘বিশ্বসুনট্রি’। সে সত্য যুগের গাছের মতো কথা বলে। তার কন্ঠস্বর অবিকল কিংবদন্তী অভিনেত্রী রেখা (Rekha)-র মতো। আপাতত পাঁচ মাস ধরে ‘বিগ বস’-এর নতুন সিজন সম্প্রচার হওয়ার কথা থাকলেও জনপ্রিয়তা বৃদ্ধি পেলে বাড়বে সিজনের সময়সীমাও।

আপাতত বিগ বসের ঘরের অতিথিদের যে তালিকা সামনে এসেছে, তাতে রয়েছে ডোনাল্ড বিশত (Donald Bist), তেজস্বী প্রকাশ (Tejaswi Prakash), করণ কুন্দ্রা (Karan Kundra), সিম্বা নাগপাল (Simba Nagpal), শমিতা শেঠি (Shamita Shetty), প্রতীক সেজপাল (Pratik Sahajpal), নিশান্ত ভাট (Nishant Bhat)-এর নাম। এর আগে ভুট অ্যাপে সম্প্রচারিত ‘বিগ বস ওটিটি’-তে অংশগ্রহণ করেছিলেন শমিতা, প্রতীক ও নিশান্ত। প্রতি শনিবার ও রবিবার রাত সাড়ে ন’টার সময় কালার্স চ্যানেলে সম্প্রচারিত হবে ‘বিগ বস’। সোমবার থেকে শুক্রবার এই শো সম্প্রচারিত হবে রাত সাড়ে দশটায়। শো-টি দেখা যাবে ভুট অ্যাপেও।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media