whatsapp channel

‘তুঁতে’ কি টক্কর দিতে পারবে ‘জগদ্ধাত্রী’-র ধুন্ধুমার পর্বকে?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’-র সাথে বর্তমানে রীতিমত টক্কর চলছে স্টার জলসার ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’-র। বর্তমানে জগদ্ধাত্রী ওরফে জ্যাস স্যান্যাল ব্যস্ত বিখ্যাত চিত্রশিল্পী গৌতম চৌধুরীর খুনের কিনারা করতে। কিন্তু এর…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’-র সাথে বর্তমানে রীতিমত টক্কর চলছে স্টার জলসার ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’-র। বর্তমানে জগদ্ধাত্রী ওরফে জ্যাস স্যান্যাল ব্যস্ত বিখ্যাত চিত্রশিল্পী গৌতম চৌধুরীর খুনের কিনারা করতে। কিন্তু এর মধ্যেই চ্যানেলের তরফে সোশ্যাল মিডিয়া পেজে আপলোড করা হল ‘জগদ্ধাত্রী’-র ধুন্ধুমার পর্বের নতুন প্রোমো যাতে শ্রী জগন্নাথ দেবের আসন্ন স্নানযাত্রার দিনকেও সামিল করে নেওয়া হল চিত্রনাট্যে।

Advertisements

জগদ্ধাত্রীর নতুন প্রোমোয় দেখা যাচ্ছে, সত্যেন্দ্র চট্টোপাধ্যায় নামক এক ব্যক্তি জ্যাসকে ফোন করে বলেন, তাঁর সন্দেহ হচ্ছে, তিনি হয়তো স্নানযাত্রার দিন, কিন্তু এরপর ওই ব্যক্তি কথা শেষ করতে পারেননি। কারণ তাঁর শরীরে ছুরি দিয়ে আঘাত করে মেরে ফেলা হয়। জগদ্ধাত্রী ওরফে জ্যাস বারবার ‘হ্যালো’ বললেও ওপাশ থেকে কোনো উত্তর আসে না। সে বিপদের আঁচ পায়। জ্যাস ওই ব্যক্তির খুনের তদন্তে নেমে ঘটনাস্থল থেকে একটি ডায়েরি উদ্ধার করে যাতে লেখা রয়েছে ‘418’ নম্বরটি। জ্যাস প্রথমে কিছু বুঝতে না পারলেও কৌশিকী তাকে বলে সিক্সথ সেন্স কাজে লাগাতে। জগদ্ধাত্রীর উপর হামলা হয় তদন্ত বন্ধ করার জন্য। কিন্তু সে হামলা প্রতিরোধ করে। ফোনে জ্যাসকে বলতে শোনা যায়, স্নানযাত্রার দিন সে ও কৌশিকী বামাল সমেত অপরাধীকে ধরবে।

Advertisements

‘জগদ্ধাত্রী’-র এই ধুন্ধুমার পর্ব সম্প্রচারিত হতে চলেছে আগামী 5 ই জুন, জি বাংলায় সন্ধ্যা সাতটায়। নেটিজেনদের একাংশ যথেষ্ট উচ্ছ্বসিত ‘জগদ্ধাত্রী’-র নতুন প্রোমো দেখে। নিঃসন্দেহে ‘জগদ্ধাত্রী’-তে আসতে চলেছে নতুন মোড়। কিন্তু তাতে অখুশি স্টার জলসার দর্শকদের একাংশ। কারণ 5 ই জুন থেকে সন্ধ্যা সাতটায় স্টার জলসায় সম্প্রচারিত হতে চলেছে নতুন ধারাবাহিক ‘তুঁতে’। এই ধারাবাহিকে নামভূমিকায় রয়েছেন দীপান্বিতা রক্ষিত (Dipanwita Rakshit) ও তাঁর বিপরীতে রয়েছেন সৈয়দ আরফিন (Sayad Arefin)। নিঃসন্দেহে এটি একটি নতুন জুটি। ফলে অনেকের বিশ্বাস, ‘তুঁতে’ ধুয়ে-মুছে সাফ করে দেবে ‘জগদ্ধাত্রী’-কে।

Advertisements

কিন্তু ইতিমধ্যে তৈরি হয়েছে জগদ্ধাত্রী-স্বয়ম্ভূ জুটির বিশেষ ফ্যানবেস। বাঁধা গতের বাইরে অ্যাকশনধর্মী চিত্রনাট্য হওয়ার কারণে ‘জগদ্ধাত্রী’ দর্শকদের বিশেষ পছন্দের হয়ে উঠেছে। ফলে এই ধারাবাহিককে টক্কর দেওয়া সম্ভবতঃ ‘তুঁতে’-র পক্ষে সহজ হবে না।

Advertisements

whatsapp logo
Advertisements