Hoop PlusTollywood

স্কুল জীবনের প্রেম আজও টাটকা, বিবাহ বার্ষিকীতে স্বামীকে শুভেচ্ছা অর্জুনের স্ত্রী শ্রীজার

গানের ওপারে গোরাকে মনে আছে? তখন অর্জুন খুবই ছোট। এই ধারাবাহিকের মধ্যে দিয়ে অভিনয় জীবনের যাত্রা শুরু করেছিলেন সব্যসাচী পুত্র অর্জুন। তার আগে থেকেই জীবনে ছিল পাক্কা বান্ধবী। হ্যাঁ, যখন দ্বাদশ শ্রেণীর ছাত্র অর্জুন, তখন থেকেই পরিচয় হয় স্ত্রী শ্রীজার সঙ্গে। না তখনও স্ত্রী হননি তিনি, তবে ভালোবাসার মানুষ হয়ে উঠেছিলেন। অভিনয় শুরু করার আগে তারা একসঙ্গে হয়েছেন এবং এমনকি শত বাঁধা বিপত্তিতে ও শ্রীজা তার সাথে ছিল।

সম্প্রতি অর্জুনের স্ত্রী তাদের বিবাহবার্ষিকীর দিন পুরোনো ছবি পোস্ট করেছেন যেখানে অর্জুন শ্রীজার সিথির সিঁদুর টেনে দিচ্ছেন হাসি মুখে। ক্যাপশনে লিখেছেন তখন আমরা খুব ছোট ছিলাম যখন একে অপরকে ভালোবেসেছি। দেখুন সেই ছবি –

২০১৬ সালের মার্চে তাদের বিয়ে হয়। যদিও আনুষ্ঠানিক ভাবে ৬ জুন ২০১৭ তে তাদের আংটি বদল হয়। ২০১৮ সালে তার মেয়ে অবন্তিকার জন্ম হয়।

ব্যাক্তিগত জীবন নিয়ে খুব একটা বেশি মুখ খোলেনি অর্জুন কখনো। ভালোবাসার দিক থেকে যেমন পাক্কা তেমনই তার অভিনয়। বর্তমানে তাকে বেশ কিছু ওয়েব সিরিজে দেখা যাচ্ছে। ২০১২ সালের ০৭ ডিসেম্বর, তার প্রথম চলচ্চিত্র “বাপি বাড়ি যা” রিলিজ পায় এবং এই সিনেমায় তিনি প্রধান পুরুষ চরিত্রে (বাপি) অভিনয় করেন । ২০১৫ সালে তিনি “দেবী(শর্ট ফিল্ম)” এ অভিনয় করেন। তিনি অমৃতা চট্টোপাধ্যায়ের বিপরীতে “জানলা দিয়ে বউ পালালো”, “অটো নম্বর ৯৬৯৬”, “তুষাগ্নি” চলচ্চিত্র ও ২০১৫ সালে টেলিপর্দার ‘ব্যোমকেশ’ ধারাবাহিকে এপিসোড: সজারুর কাঁটাতে তাকে দেখা গিয়েছিল একটি বিশেষ চরিত্রে। ‘দুধ খেয়েছে ম্যাও’ ,‘চিটেগুড়’ নামক দুটি থিয়েটারেও দেখা গিয়েছে অর্জুনকে। সম্প্রতি দুটি সিনেমায় অভিনয় অর্জুন। চর্চিত অভিনেত্রী মধুমিতার সঙ্গে ‘ লাভ আজ কাল পরশু’ এবং ছোটপর্দার জনপ্রিয় রাণীমা ওরফে দিতিপ্রিয়ার সঙ্গে ‘অযান্ত্রিক’। এছাড়াও অর্জুন চিরদিনই তুমি যে আমার ২’, ‘জানলা দিয়ে বউ পালালো’, ‘মাছের ঝোল’ কিংবা ‘পিঙ্ক’-এর মতো ছবিতে অভিনয় করেছেন কিন্তু কখনো বিতর্ককে জড়াননি। এখনও স্ত্রী ও মেয়ের সঙ্গে সুখে সংসার করছেন অর্জুন চক্রবর্তী।

whatsapp logo