Bengali SerialHoop Plus

চুপিচুপি বিয়ের পিঁড়িতে ‘মোম পালক’ এর আহিরী বিশ্বাস, ছবি ভাইরাল নেট পাড়ায়

বছরের শেষ মাসে বিয়ের ধুম পড়েছে টলিপাড়ায়। ছোটপর্দা এবং বড় পর্দার অভিনেতা অভিনেত্রীরা একে একে পা রাখছেন জীবনের নতুন অধ্যায়ে। সিনেমা সিরিয়ালে একাধিক বার অনস্ক্রিন বিয়ের পর অবশেষে বাস্তবে গাঁটছড়া বাঁধার পালা। সম্প্রতি বিয়ের পিঁড়িতে বসেছেন অভিনেত্রী আহিরী বিশ্বাস (Ahiri Biswas)। ‘মোম পালক’ খ্যাত অভিনেত্রী নিজের দীর্ঘদিনের প্রেমিককেই জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় তাঁদের বিয়ের ছবি উঠে এসেছে চর্চায়।

পাত্র শুভ রায়ের সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পর্কে ছিলেন আহিরী। ফরেস্ট ডিপার্টমেন্টে কর্মরত শুভর বাড়ি বেলেঘাটায়। অন্যদিকে আহিরী দমদমের মেয়ে। বাড়ির কাছেই বসেছিল তাঁর বিয়ের আসর। দুই পরিবার, আত্মীয় স্বজন এবং ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের সাক্ষী রেখে সাত পাকে বাঁধা পড়েন দুজনে। তারপরেই সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে সুখবর দিয়েছেন আহিরী। সেই সঙ্গে নিজের নামের সঙ্গে জুড়ে নিয়েছেন রায় পদবীও।

লাল বেনারসী, সোনার গয়না, চেলি, মুকুটে সজ্জিতা হয়ে মোহময়ী লাগচ্ছিল আহিরীকে। লাল পাঞ্জাবি পরেছিলেন পাত্র শুভও। স্বামীর বুকে মাথা রেখে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন আহিরী। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করতেই শুভেচ্ছার বন্যায় ভেসেছেন অভিনেত্রী। অনুরাগী থেকে শুরু করে টেলি পাড়ার সহকর্মীরাও শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন তাঁর নতুন জীবনের জন্য। উল্লেখ্য, গত ২৪ নভেম্বরই আইনি বিয়ে সেরে ফেলেছিলেন দুজনে। ঘরোয়া আয়োজনে পরিবার এবং আত্মীয়দের সামনে রেজিস্ট্রি ম্যারেজ করেছিলেন তাঁরা। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন আহিরী। সেদিন হালকা সবুজ রঙা শাড়িতে সেজেছিলেন তিনি। সঙ্গে গ্ল্যাম মেকআপ এবং হালকা গয়না পরেছিলেন অভিনেত্রী।

প্রসঙ্গত, বেশ কিছু সৌন্দর্য প্রতিযোগিতায় বিজয়ী হওয়ার পর মডেলিংয়ে কেরিয়ার শুরু করেন দমদমের মেয়ে আহিরী। বিভিন্ন বিজ্ঞাপনেও মুখ দেখিয়েছেন তিনি। শর্ট ফিল্ম এর পাশাপাশি সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় কিছু ছবিতে অভিনয় করেছেন। শেষ বার সান বাংলা চ্যানেলের ‘মোম পালক’ সিরিয়ালে দেখা গিয়েছিল আহিরীকে।

Related Articles