Hoop PlusTollywood

অবলা প্রাণীদের পাশে দাঁড়ালেন অভিনেত্রী সায়ন্তিকা, বৃষ্টি মাথায় নিয়েই করলেন খাবার বিতরণ

করোনার বেলাগাম সংক্রমণের ফলে দেশজুড়ে শুরু হয়েছে লকডাউন। লকডাউনে মানুষের জন্য অনেকেই ভাবছেন। কিন্তু অবলা প্রাণীদের খোঁজ অনেকেই নেন না। এবার অবলা চারপেয়েদের পাশে দাঁড়ালেন অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জী (satantika Banerjee)।

লকডাউনের ফলে হোটেলগুলি বন্ধ রয়েছে। ফলে পথকুকুররা ঠিকমত খাবার পাচ্ছে না। এর মধ্যেই নেমে এসেছে প্রাকৃতিক দুর্যোগ। এর ফলে পথের কুকুর ও বিড়ালরা যে যেখানে পেরেছে, নিজেকে বাঁচানোর জন্য আশ্রয় নিয়েছে। এই দুর্যোগের মধ্যেই সায়ন্তিকা সারা শহর ঘুরে পথকুকুরদের খাবার খাওয়ালেন। ইন্সটাগ্রামে সেই ভিডিও শেয়ার করে সায়ন্তিকা লিখেছেন, এখন যদি ওদের পাশে না থাকি, তাহলে কখন থাকব? সায়ন্তিকা যখন খাবার পরিবেশন করছিলেন, তখন কৃতজ্ঞতায় ভরা চোখে সায়ন্তিকার চারপেয়ে বন্ধুরা তাকিয়েছিল তাঁর দিকে।

রিয়েলিটি শোয়ের মাধ্যমে সায়ন্তিকার প্রবেশ ঘটেছিল টলিউডে। 2009 সালে স্বপন সাহা (swapan saha) পরিচালিত ‘ঘর-সংসার’ ফিল্মের মাধ্যমে অভিনয়ে ডেবিউ করেছিলেন সায়ন্তিকা। এরপর বেশ কয়েকটি ফিল্মে অভিনয়ের পাশাপাশি মডেলিং করতেন সায়ন্তিকা। 2021 সালে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়ে বাঁকুড়া থেকে প্রার্থী হয়েছিলেন। কিন্তু ভোটে পরাজিত হন তিনি।

সায়ন্তিকা ভোটে পরাজিত হলেও করোনায় বিপর্যস্ত সময়ে বাঁকুড়ার মানুষের পাশে দাঁড়িয়েছেন। তিনি সবার জন্য মাস্ক, স‍্যানিটাইজার ও খাবারের আয়োজন করেছিলেন। কিন্তু 13 ই মে সায়ন্তিকার বাবা করোনায় আক্রান্ত হন। ফলে সায়ন্তিকা বাবাকে নিয়ে ব্যস্ত হয়ে পড়েছিলেন। তবে এই মুহূর্তে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন সায়ন্তিকার বাবা।

whatsapp logo