whatsapp channel

Yuvaan: এই বয়সেই বাবার মাথায় চড়ে বসল ইউভান!

সিনেমার রুপোলি পর্দা থেকে সংসারের হেঁসেল, সবটা সামলাতে বেশ সিদ্ধহস্ত রাজ (Raj Chakraborty) ঘরণী শুভশ্রী (Subhashree Ganguly)। একদিকে যেমন নজরকাড়া অভিনয়, অন্যদিকে স্বামী ছেলের যত্ন, একাহাতে সবটা সামলে নেন অভিনেত্রী…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

সিনেমার রুপোলি পর্দা থেকে সংসারের হেঁসেল, সবটা সামলাতে বেশ সিদ্ধহস্ত রাজ (Raj Chakraborty) ঘরণী শুভশ্রী (Subhashree Ganguly)। একদিকে যেমন নজরকাড়া অভিনয়, অন্যদিকে স্বামী ছেলের যত্ন, একাহাতে সবটা সামলে নেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। এসবের মাঝে নিজের সংসারকে সুচারুভাবে সাজিয়ে তোলেন অভিনেত্রী। তাই এই সুখী পরিবারকে নিয়ে স্টুডিওপাড়ায় চর্চার শেষ নেই। এককথায় বিনোদন জগতের কূটকাচালির মাঝে এই ছোট্ট পরিবারের আনন্দ ও উপভোগের মুহূর্তগুলি যেন ভক্তদের মনে আনন্দের সঞ্চার ঘটিয়ে ফেলে।

সামাজিক মাধ্যমে বেজ সক্রিয় রাজ পত্নী শুভশ্রী। সেখানে যেমন তিনি নিজের নানা অবতারকে তুলে ধরেন, তেমনই স্বামী ও ছেলের সঙ্গে নানা মুহূর্তও ভাগ করে নেন তিনি। আর এবার স্বামীর অসুস্থতা নিয়ে ভক্তরা যখন উদ্বিগ্ন, ঠিক তখনই তাদের মিষ্টি একটি ছবি দিয়ে ভক্তদের মন ভরিয়ে দিলেন অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। এই ছবিতে বাবা ও ছেলেকে দেখা গেল। রাজের মাথার উপর চড়ে দাঁড়িয়ে আছে খুদে ইউভান। কালো টিশার্টে বিছানার উপর বসে আছেন রাজ চক্রবর্তী। তার মাথার উপর দাঁড়িয়ে আছে একরত্তি। তার পরণে আকাশি রংয়ের টিশার্ট ও সাদা হাফ প্যান্ট। দুহাত উপরে তুলে ছেলেকে ধরে আছেন বাবা। অন্যদিকে এইভাবে যে ইউভানও খুশি, তা বোঝা যাচ্ছে তার মুখের মিষ্টি হাসি দেখে।

ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘পৃথিবী’। তারপর একটি পৃথিবীর ইমোজি এবং তারপর স্বামীকে পোস্টে মেনশন করেছেন তিনি। অর্থাৎ তিনি এটাই বুঝিয়েছেন যে রাজ এবং ইউভান হলেন একে অপরের সবকিছু। আর এই ছবি দেখেই ভালোবাসার আবেগে উদ্বেলিত হয়েছেন তার অনুরাগীরা। কমেন্ট বক্স ভরে উঠেছে ভালোবাসার ইমোজিতে। অনেকেই আবার মিষ্টি মিষ্টি শব্দের মাধ্যমে দুজনকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।

প্রসঙ্গত, কয়েকদিন আগে মূত্রের সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি হন পরিচালক রাজ চক্রবর্তী। এই খবরও উদ্বেগের সঞ্চার ঘটায় ভক্তদের মধ্যে। যদিও এই বিষয়ে শুভশ্রীর দিদি দেবশ্রী দেবী জানান, “আসলে যা গরম পড়েছে। তার মধ্যে রাজ এত ব্যস্ত থাকে। সে কারণেই এমনটা হয়েছে। তবে চিন্তার কারণ নেই। আশা করছি ও দ্রুত সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবে।”

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা