whatsapp channel

মেয়ে হয়নি বলে আফসোস! ছেলেকেই মেয়ে সাজিয়ে ক্যামেরার সামনে আনলেন অভিনেত্রী পূজা

গত বছরের শেষের দিকে মা হয়েছেন অভনেত্রী পূজা ব্যনার্জী। মা হওয়ার আগে নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করেছিলেন তিনি।  মা হওয়ার আগের রাতের ছবিও শেয়ার করেছিলেন পূজা ও কুণাল। প্রথম সন্তানের বাবা-মা হওয়ার…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

গত বছরের শেষের দিকে মা হয়েছেন অভনেত্রী পূজা ব্যনার্জী। মা হওয়ার আগে নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করেছিলেন তিনি।  মা হওয়ার আগের রাতের ছবিও শেয়ার করেছিলেন পূজা ও কুণাল। প্রথম সন্তানের বাবা-মা হওয়ার আনন্দ ছিল দুজনের মধ্যে অফুরন্ত। পূজা যখন নিজের কোলে ছেলেকে তুলে নেন তখন সব কষ্ট নিমেষে ভুলে যান। ছেলে জন্মের পর বাড়ি ফিরে এসে ইন্সটাগ্রামে পূজা ও কুনাল ছেলের নানান মুহূর্ত শেয়ার করলেও ইমোজি দিয়ে মুখ ঢেকে রাখতেন। তবু নেটিজেনরা ও সেলিব্রিটিরা পূজাকে মা হওয়ার জন্য শুভেচ্ছা জানিয়েছেন ভুরি ভুরি। গর্ভবতী হওয়ার কারণে পূজা স্টার ভারত চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘জগজননী মা বৈষ্ণব দেবী’ ছেড়ে দিয়েছিলেন। তাতে অবশ্য অভিনেত্রীর কোনো আক্ষেপ নেই। মা ছেলে এখন দিব্যি আছেন। ছেলেকে আদর করে ডাকে কৃশিব।

Advertisements

কৃশিব বর্মা। বয়স সাড়ে তিনমাস। জন্মের পর থেকে বেশ কিছু আড়ালে থেকেও এখন ইনি বেশ বড় সেলিব্রেটি। কৃশভ যে অভিনেতা কুনাল বর্মা ও পূজা ব্যনার্জীর প্রথম ছেলে বলে কথা। জন্মের পর কেটে গিয়েছে বেশ কয়েক মাস। কিন্তু প্রথমে কৃশিবের মুখের ছবি প্রকাশ্যে আনেননি নতুন বাবা মা। এবার নতুন বছরে কৃশিভের মুখের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন পূজা। একরত্তি পুতুল ছেলের ছবি শেয়ার করে পূজা ক্যাপশন দিয়ে লিখেছেন কৃশিবের প্রতি অনেক ভালোবাসা জানিয়েছেন। অপরদিকে ইন্সটাগ্রামে কুণালও একটি ছবি শেয়ার করেছেন যেখানে কৃশিবকে কোলে নিয়ে দাঁড়িয়ে আছেন কুণাল। কুণাল এই ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন “ম্যায় অউর মেরা বেটা”। অভিনেতা অভিনেত্রীর ফ্যান ফলোয়াররা কৃশিবকে অনেক ভালোবাসা ও আশীর্বাদ জানিয়েছেন। কৃশিবের ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে।

Advertisements

সম্প্রতি কিছুদিন আগেই ছোট্ট কৃশিবকে নিয়ে ঘুরতে গিয়েছিলেন পূজা ও কুনাল। পূজা নিজের একরত্তিকে মানুষ করার জন্য অভিনয় থেকে ছুটি নিলেও ছেলেকে মানুষ করে ফের অভিনয় জগতে কামব্যাক করবেন। এখন ছেলেকে মানুষ করার জন্য বাড়িতে থাকাতে কোনো আক্ষেপ নেই৷ বরং বাড়িতেই বেশ ছেলের সাথে মজাতে আছেন অভিনেত্রী। পূজা এবার নিজের ছেলের একটি নতুন মজার ইন্সটাগ্রাম ভিডিও শেয়ার করলেন। ছেলেকে মিষ্টি করে মেয়ে বানালেন পূজা। নীল বিকিনী পড়ে আর মাথায় হেয়ার ব্যান দিয়ে সাজালেন। কৃশিব ও বেশ মজা পেয়েছেন মেয়ে সাজে। মেয়ে না হওয়ার দুঃখ ছেলেকে দিয়ে পুষিয়ে দিলেন অভিনেত্রী। ক্যপশানে লিখলেন,” আমার মেয়ে হয়নি তো কি হয়েছে ছেলেকে নিয়ে বেশ মজায় আছি”। এই মিষ্টি পোস্ট ভাইরাল হতে বেশি সময় নেয়নি। সকলে ভালোবাসা জানিয়েছেন। কৃশিব এখন সোশ্যাল মিডিয়ার হট কেক।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar