Hoop Viral

VIRAL: দুধ সাদা শাড়িতে বৃষ্টির মধ্যেই আবেদনে পরিপূর্ণ নাচ সুন্দরী যুবতীর, দেখলেই মজা পাবেন

মানুষের জীবনধারাকে একপ্রকার বদলে দিয়েছে সোশ্যাল মিডিয়া (Social Media) বা সামাজিক মাধ্যম। একজন মানুষের কাছে বিশ্বের দরবারে পা রাখা এখন খুবই সহজ ব্যাপার। নিজের প্রতিভাকে মোবাইলবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিলেই কেল্লাফতে! ভিডিও ভাইরাল হয়ে গেলেই খুব সহজেই বিখ্যাত হওয়া যায়। সোশ্যাল মিডিয়ার দৌলতে যেমন অনেক লুকায়িত প্রতিভা পায় প্রচারের আলো, তেমনই আবার অনেকের কাছে নিজেকে জনসমক্ষে জাহির করার একটা মাধ্যম হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া।

সম্প্রতি এমনই একটি নাচের ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওকে ঘিরে নতুন প্রজন্মের মধ্যে উন্মাদনা তুঙ্গে। ভিডিওটি এক যুবতীর নাচের কিছু অংশের। আস্থা গিল ও বাদশার গাওয়া ও অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের পারফর্ম করা গানের তালে নেচে উষ্ণ আবেদনময়ী অভিব্যক্তির প্রকাশে যেন তাকেই ছাপিয়ে গেছেন এই যুবতী। ভিডিওতে দেখা গেছে, ‘পানি পানি’ গানে কোমর দুলিয়ে নাচ করছেন এক যুবতী। নৃত্যরত যুবতীর অবয়ব ঢিলেঢালা স্বল্পবসনা। দুধসাদা ফিনফিনে শাড়ির সঙ্গে ছাইরঙা ব্রালেট। পোশাকের ফাঁকে মাঝে মাঝে উন্মুক্ত হয়েছে তার বক্ষবিভাজিকা ও পৃষ্ঠদেশ। শরীরে ম্যাচিং জুয়েলারি, মুখে নিউড মেকআপ ও নিউড লিপস্টিকে ধরা দিলেন তিনি। হাইলাইটেড চুল ছিল উন্মুক্ত। ভিডিওটি ‘দ্য বং ক্রাশ অফ কলকাতা’ নামের একটি ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে প্রকাশ করা হয়েছে।

এই ভিডিওতে বয়ে গেছে কমেন্টের বন্যা। যুবতীর লাস্যময়ী নাচ দেখে উষ্ণতা ও শিহরণ অনুভব করছেন নেটিজেনরা। কেউ লিখেছেন, ‘আপনার ভিডিও না দেখলে আমার দিন কাটে না’; কেউ আবার লিখেছেন, ‘অন্য লেভেলের লাস্যময়ী নাচ’; আরেকজন লিখেছেন, ‘আপনার ভিডিও খুবই ভালো লাগে’। অনেকে তো ভালোবাসার ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। ইতিমধ্যে হাজার হাজার ভিউ পেয়েছে ভিডিওটি।

প্রসঙ্গত, বর্তমানে বলিউডের অন্যতম প্লেব্যাক গায়ক বাদশা ও পাঞ্জাবি গায়িকা আস্থা গিল গেয়েছেন এই ‘পানি পানি’ গানটি। এই গানের ভিডিওতে লাস্যময়ী অবতারে নাচ করেছেন বলি-অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে জনপ্রিয়তা পেয়েছিল। কোটি কোটি মানুষ দেখেছিলেন এই ভিডিও। তবে এই ভিডিওতে যেন অভিনেত্রীর থেকে আরো বেশি লাস্যময়ী হয়েছেন এই মহিলা।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা