whatsapp channel

VIRAL: শাড়ির আড়ালে চুপিসারে কাজল রাঘবনিকে নিয়ে এমন কাজ করলেন খেসারি লাল যাদব, হুঁশ উড়ল পুরুষ ভক্তদের

ভোজপুরি সিনে ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় নায়ক হলেন খেসারি লাল যাদব এবং নায়িকা কাজল রাঘওয়ানি। এই দুজন একসঙ্গে বহু ফিল্মে কাজ করেছেন। এমনকি এদের বেশ কিছু সিনেমা হিট হয় এবং কিছু…

Avatar

ভোজপুরি সিনে ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় নায়ক হলেন খেসারি লাল যাদব এবং নায়িকা কাজল রাঘওয়ানি। এই দুজন একসঙ্গে বহু ফিল্মে কাজ করেছেন। এমনকি এদের বেশ কিছু সিনেমা হিট হয় এবং কিছু ভিডিও ক্লিপস ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

পর্দার বাইরে যেমন এরা জমজমাট জুটি, তেমনই পর্দার ভিতরেও এঁরা কাপিয়ে দিতে পারে দর্শকদের। সম্প্রতি, কাজল রাঘবনিকে নিয়ে খেসারি লাল যাদবের একটি মজাদার রোম্যান্টিক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নাহ্, এবার কোনো নাচের দৃশ্য ভাইরাল হয়নি, বরং সিনেমার একটি মজাদার দৃশ্য ভাইরাল হয়েছে।

সেই ভাইরাল মিউজিক ভিডিওতে দেখা যাচ্ছে নায়িকা অর্থাৎ, কাজল রাঘবনি কাপড় ধুতে ব্যস্ত।ঠিকতখনই খেসারির বড় ভাই তার নজরে পড়েন। তখন কাজল তাকে জিজ্ঞেস করে কাপড় শুকানোর জন্য কোথায় রাখবে। এরপরেই ভেজা শাড়ির সঙ্গে জড়াজড়ি করে কাজল রাঘবানীকে নিজের বুকের দিকে টেনে নেয় নায়ক। ভিডিওটি মজাদার হলেও হালকা পাতলা উষ্ণতা রয়েছে।

যদি পুরো সিনেমা দেখতে চান তবে আপনাকে দেখতে হবে ‘ম্যায় সেহরা বাঁধ কে আউঙ্গা’ সিনেমা। এটি একটি কমেডি ভিডিও। আজকের দিনে বলিউড, টলিউড, তামিল তেলেগু সিনেমার পাশাপাশি জনপ্রিয় হয়ে উঠেছে ভোজপুরি সিনেমা। যারা একটা সময় ভোজপুরি সিনেমা দেখতো না, তারাও আজকাল গোগ্রাসে ভোজপুরি সিনেমা দেখেন, এবং রাতারাতি জনপ্রিয় করে তোলেন মিউজিক ভিডিওগুলি।

whatsapp logo