Bengali SerialHoop PlusHoop Viral

শ্যুটিংয়ের ফাঁকে সহ-অভিনেত্রীর সঙ্গে তুমুল ঝামেলায় জড়িয়ে পড়লেন মিঠাই, মুহূর্তে ভাইরাল ভিডিও

পুরোনো বছর ছিল পুরোটাই বিষময়। অনেক কষ্টে পুরোনোকে বিদায় দিয়ে নতুন বছরকে স্বাগত জানিয়েছে বাঙালি। আর এই নতুন বছরে মিষ্টিমুখ করে স্বাগত জানালো জি বাংলা। জি বাংলা মানেই একটু অন্য ধাঁচের গল্প। এবার এক ময়রার গল্প শোনাবে মিঠাই। বাঙালি মানেই পেটুক। আর পেটুক বাঙালির শেষ পাতে যদি তাল শাঁস বা রসোগোল্লা হয় তাহলে মন্দ হয়না।

আজ বাঙালির ঘরে হারাতে বসেছে মনোহারা। গ্রাম বাংলার জনপ্রিয় একটি মিষ্টি মনোহারা। আর এই মিষ্টির কারিগর হল মিঠাই। তার হাতে বানানো সেরা মিষ্টি মনোহরা। প্রতিদিন শো শো মনোহারা বানিয়ে সাইকেলে করে গ্রাম থেকে কলকাতা শহরে আসে বিক্রি করতে। ওদিকে দক্ষিণ কলকাতার জনপ্রিয় মিষ্টি ব্যবসায়ী পরিবার মোদক পরিবার। পঞ্চাশ বছর যাবত তিন পুরুষ ধরে তারা মিষ্টির ব্যবসা করে আসছে, যার প্রতিষ্ঠাতা সিদ্ধেশ্বর মোদক৷

এই মিঠাই মনোহারা বিক্রি করতে করতে এসে পৌছায় মোদক পরিবারে। এখানে এসে নিজের হাতে সকলকে মোদক খাওয়িয়ে প্রশংসা পেলেও খাওয়াতে পারনা একজনকে৷ তিনি হলেন মোদক বাড়ির ছেলে সিদ্ধার্থ বা সিড৷ সে নিজের বাড়ির মিষ্টির ব্যবসায়ে আগ্রহী নয় তেমনি মিষ্টি খেতে একদম পছন্দ করেনা। নিজের মতো করে গড়ে তুলতে চায় নিজের জীবন। সে খুব ছোটবেলায় নিজের মাকে হারায়৷তারপর থেকেই বেশ খানিকটা ইন্ট্রোভার্ট তাই এক্কান্নবর্তী বাড়ির কোনও নিয়ম, আচার-অনুষ্ঠানে যোগদান করে না। এবার এই গোমড়ামুখো সিডকে মিষ্টি খাওয়ানোর চ্যালেঞ্জ নেয় মিঠাই।

ধারাবাহিকটি এরকমই দুষ্টু মিষ্টি ভাবে গল্প এগোতে থাকবে। সাথে সাথে এই ধারাবাহিকে সময়ের সঙ্গে সঙ্গে বহু হারিয়ে যাওয়া মিষ্টির হদিশও মিলবে, যেগুলো একটা সময় মানুষের জিভের বাসনা মেটাত৷ পাশাপাশি একান্নবর্তী পরিবারের ফ্লেভার থাকবে গল্পে। আর এই গল্পের নায়ক নায়িকা হলেন আদৃত রায় ও সৌমিতৃষা কুন্ডু। আদৃত বহু সিনেমায় অভিনয় করেছেন এই প্রথম সিরিয়ালে অভিনয় করেছেন। সৌমিতৃষা এর আগে অভিনয় করেছেন সান বাংলার ‘কনে বউ’-তে। এবার মিঠাই হয়ে মিঠাই ধারাবাহিকে কাজ করছেন।

মিঠাইকে গ্রামের মেয়ের সাজে দেখেছেন। আর এই সাজেই নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নতুন হিন্দী গানের ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী। একবার এক নজরে দেখে নেওয়া যাক। মিঠাই ধারাবাহিকের কলাকুশলীদের নিয়ে সাডা কুত্তা গানে তুমুল নাচ মিঠাই এর। যা দেখে নেটিজেনরা বেশ প্রশংসা করেছেন। অভিনেত্রীর এই নাচ ইন্সটাগ্রামে বেশ ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

whatsapp logo