Hoop VideoHoop Viral

Viral: খোলা আকাশের নিচে ডিজে গানে উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, আমরা জানি না, নতুন প্রজন্মের প্রতিভা কিভাবে শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার ওপর ভিত্তি করেই পৌঁছে যাচ্ছে দেশ বিদেশের আনাচে-কানাচে। দেশের কোন একটা ছোট গ্রামের কোন একটা প্রতিভা কি করে লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়, সত্যি অনেকেই ভেবে কূলকিনারা করতে পারেন না, কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়ার নানান প্লাটফর্ম যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব এর মাধ্যমে পৌছে যাওয়া সত্যিই কোন ব্যাপার নয়।

কারুর প্রতিভা কখনো ভালো হয়, কখনও আবার খারাপ ভাবে প্রদর্শিত হয়, সে যাই হোক তা কিন্তু মানুষের মনোরঞ্জন করে। মানুষের যখন মন খারাপ থাকে আগেকার দিনে শিশুদের মন খারাপ হলে, যেমন ঠাকুরমার ঝুলি থেকে গল্প বার করে মন ভালো করে দিত, বর্তমানে সোশ্যাল মিডিয়ায় সোশ্যাল মিডিয়ার নানা প্ল্যাটফর্মের নানান রকম ভিডিও সাজানো রয়েছে। আপনার যখন যেটা প্রয়োজন শুধু একবার আপনার মুঠোফোন খুলে তা দেখে নিলেই কেল্লাফতে।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, টাইট পোশাক পরে প্রকৃতির কোলে নিজের নিজের অঙ্গভঙ্গির সাহায্যে নাচছে এক যুবতী। নাচার জন্য বেছে নিয়েছে ‘চিকন চাকন মানজা দোলে গানের তালে তালে’ এই বাংলা ডিজে গান। এই নাচ থেকে আপনি কখনই ভাববেন না যে এই যুবতী কোনদিন নাচ শেখেননি, নাচের অঙ্গভঙ্গি দেখে সত্যিই মনে হচ্ছে তিনি একজন প্রশিক্ষিত নৃত্যশিল্পী।

ভিডিওটি মাত্র চার মাস আগে সোশ্যাল মিডিয়ায় ইউটিউব চ্যানেলের মাধ্যমে দেওয়া হয়েছিল। তাতে চ্যানেলেই এ নাচটি পৌঁছে গেছে প্রায় ৪০ লক্ষ মানুষের কাছে। সাদা টাইট গেঞ্জি আর বেগুনি রংয়ের অন্যায় যুবতীকে সত্যিই খুব সুন্দর লাগছে ইউটিউব চ্যানেলের নাম ‘এ আর চ্যানেল’ যদি ভালো লাগে একবার ঘুরে দেখে আসতে পারেন, নানান রকম নাচের ভিডিও তাই দেরি না করে চটজলদি আমাদের Hoophaap পাতায় দেখে ফেলুন অসাধারণ এই ভিডিওটি-