Hoop VideoHoop Viral

Viral: ফিনফিনে পোশাকে অক্ষরাকে দেখে কন্ট্রোল হারালেন পবন সিং, বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না

ভোজপুরি সিনে জগতে অন্যতম সুপারস্টার ও গায়ক হলেন পবন সিং ( Pawan Singh) । অন্যদিকে অক্ষরা সিং হলেন অন্যতম বোল্ড অভিনেত্রী। তার যৌন আবেদন দেখার মতন। ভরপুর আবেদনে কাহিল করতে পারেন পবনদের মতন সুপারস্টারদের। সম্প্রতি,অক্ষরা সিংয়ের সঙ্গে পবনের একটি মিউজিক ভিডিও বেশ হিট করেছে সোশ্যাল মিডিয়ায়। এই জুটির নতুন গানটির নাম – Hothlali se roti bor ke । ইউটিউবে এই গানটি বেশ জনপ্রিয়। এখনও পর্যন্ত বহু দর্শক এই মিউজিক ভিডিও দেখে নিয়েছেন।

বলাবাহুল্য, ইদানিং ভোজপুরি গান বা বোল্ড মিউজিক ভিডিও বেশ মাথাচাড়া দিয়ে উঠেছে। ভাষা না বুঝলেও অনেকে এই ধরনের সাহসী মিউজিক ভিডিওর নেশায় মেতেছেন। অসংখ্য বার ক্লিক হচ্ছে এই ভিডিওগুলোতে। বিশেষ করে মধ্য বয়স্ক লোকরা এই ধরনের রোম্যান্টিক ভিডিও উপভোগ করছেন রসিয়ে রসিয়ে। তবে বাচ্চাদের সামনে এই মিউজিক ভিডিও না দেখাই ভালো, কারণ প্রত্যেকটি মিউজিক ভিডিও হল প্রাপ্তবয়স্কদের জন্য।

অক্ষরা সিং, যাকে ভোজপুরি সিনেমার প্রাণ ভোমরা বলা হয়। অবশ্য, দিনদিন তার মতো স্টাইলিশ অভিনেত্রীর সংখ্যা এখনও অনেক বেশি। অক্ষরা সিং এবং পবন সিংয়ের জুটি আজও ইউটিউবে ক্রমাগত অনুসন্ধান করা হচ্ছে, যদিও বাস্তবে তাদের মধ্যে আদায় কচ্কলায় সম্পর্ক।

Hothlali se roti bor ke গানটি এখনও ইউটিউবে বহুবার ক্লিক হয়েছে। বহু দর্শক ভিউ বাড়িয়েছেন। তাই চাইলে আপনিও উপভোগ করতে পারেন Hothlali se roti bor ke গানটি পবন ও অক্ষরার সঙ্গে। রইলো ভিডিও Bhojpuri bold video song।

whatsapp logo