Hoop VideoHoop Viral

সাহসিকতার নিরিখে সব সীমা অতিক্রম করলো এই ওয়েব সিরিজ, ভুলেও কারো সামনে দেখবেন না

বিনোদন ইন্ডাস্ট্রিতে এখন ‘হট-টপিক’ হয়ে উঠছে বিভিন্ন ওয়েব সিরিজ। সিনেমা বা সিরিয়ালের থেকেও আজকাল দর্শকদের প্রথম পছন্দ বিভিন্ন স্বাদের ওয়েব সিরিজ। ঘন্টার পর ঘন্টা টিভির সামনে বসে থাকার থেকে মানুষ আজকাল মোবাইলের স্কিনে অনলাইন প্লাটফর্মে বিভিন্ন সিরিজ দেখতে বেশি পছন্দ করেন। করোনার সময় থেকে শুরু হওয়া এই ওয়েব সিরিজের প্রচলন আজকাল ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। এককথায় বলা চলে বিভিন্ন ডিজিটাল প্লাটফর্মে মুড়ি মুড়কির মত বিক্রি হচ্ছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ।

বিভিন্ন নামিদামি তারকা সিনেমার বদলে ওয়েব সিরিজের কাজ করতে পছন্দ করছেন। আর এইসব সিরিজে অভিনয় করে ইতিমধ্যে জনপ্রিয়তার শিখরে নিজেকে পৌঁছে দিয়েছেন অভিনেত্রী অদিতি পোহাংকর। ববি দেওল অভিনীত ‘আশ্রম’-এ অভিনয় করেছেন তিনি। পাম্মি পহেলওয়ানের চরিত্রে অভিনয়ে নজর কেড়েছেন অদিতি। তবে শুধু অভিনয়ই নয়, অদিতি নজর কাড়ছেন ফ্যাশনেও। কিন্তু সেদিকে নজর দিলেও অভিনয়ের দিকটিকেও আলগা ছাড়েননি অভিনেত্রী।

আর এবার ‘নেটফ্লিক্স’-এর একটি ওয়েবসিরিজে অভিনয় করে চর্চায় উঠে এলেন এই অভিনেত্রী। ‘শি’ ওয়েবসিরিজে দেখা গেছে তাকে। এই ওয়েবসিরিজটি আসলে একটি থ্রিলার ঘরানার ওয়েবসিরিজ। এই সিরিজে অভিনেত্রীকে দেখা গেছে এক আন্ডারকাভার পুলিশ কনস্টেবল হিসেবে। সেখানে তিনি একটি গোপন মিশনে যান এবং সেখানে গিয়ে জানতে পারেন বাস্তব জীবনের নানা বিষয়। এই সিরিজের পরতে পরতে রয়েছে বেডসিন। অন্তরঙ্গ দৃশ্যে ভরপুর এই সিরিজ বাড়িতে দেখতে হলে আপনাকে অবশ্যই হেডফোন ব্যাবহার করতে হবে।

এই সিরিজে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী অদিতি পোহাংকর। এছাড়াও এই সিরিজে অদিতি ছাড়াও বিজয় বর্মা, কিশোর, বিশ্বাস কিনি, শিবানী রাঙ্গোলে, সুহিতা থাত্তের মতো উদীয়মান কিছু কলাকুশলীদের দেখা মিলছে। নেটফ্লিক্স-এর এই সিরিজ একটা সময় ট্রেন্ডিং ওয়েবসিরিজের তকমা লাভ করেছিল। তাই এই ওয়েবসিরিজে থ্রিলার গল্পের স্বাদ পেতে আপনাকে অবশ্য এই এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিতে হবে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা