Hoop VideoHoop Viral

টোপ দিয়ে সুন্দরী গৃহবধূকে ভোগ করলেন যুবক, এই সিরিজ দেখতে হলে খুঁজতে হবে ‘প্রাইভেসি’

একটা সময় মানুষ যখন কার্যত ঘরবন্দি হয়ে বসেছিল। তখন কিন্তু মুঠোফোনের মাধ্যমে ছোট ছোট ওয়েব সিরিজ তাদের সময় কাটানোর জন্য একমাত্র পথ ছিল। ছোট ছোট ওয়েব সিরিজগুলো দেখতেও যত সুন্দর এবং দেখতেও কম সময় লাগে, বর্তমান প্রজন্মের হাতেও তো সময় কোথায়। তারা এতটাই ব্যস্ত থাকে, যে টেলিভিশনে বসে দীর্ঘক্ষণ সময় ধরে সিনেমা দেখা তাদের পক্ষে কিছুতেই সম্ভব নয়। তখন সেই জন্য তারা এই মুঠোফোনের মাধ্যমে ওয়েব সিরিজগুলো দেখে ফেলে।

এই ওয়েব সিরিজের মাধ্যমে অনেক নতুন নতুন অভিনেতা অভিনেত্রী নতুন করে কাজ করার সুযোগ পাচ্ছেন। বিশেষ করে এই ধরনের সিরিজগুলোতে যারা অভিনয় করেন তারা কিন্তু অন্যান্য সিনেমায় যারা অভিনয় করেন, তাদের থেকে অনেক বেশি সাহসী হয়, কারণ এই ধরনের ওয়েব সিরিজের পরতে পরতে ছড়িয়ে থাকে, অনেক সাহসিক রোমান্টিক দৃশ্য। যার জন্য আপনাকে অবশ্যই প্রাইভেসি খুঁজতে হবে।

উল্লু ইমলি শিরোনামের ইরোটিক সিরিজের দ্বিতীয় অংশ নিয়ে ফিরে এসেছে। যাতে তরুণ উচ্চাকাঙ্ক্ষী নৃত্যশিল্পী আশে পাশের জগতে অনেক সমস্যা মোকাবিলা করেন। আগের সিজনে দেখানো হয়েছে, কিভাবে ইমলি তার স্বামীর সাথে একজন সফল নৃত্যশিল্পী হওয়ার স্বপ্ন নিয়ে প্রথমবারের মতো একটি নতুন শহরে এসেছিল। তবে একজন যুবক তার চেহারায় মুগ্ধ হন এবং তাকে পেতে চায়। সে তার জাল বিছিয়ে দিয়ে তাকে ট্র‍্যাপে ফেলেন। স্বপ্ন দেখান অনেক বড় নৃত্যশিল্পী করে দেবেন।

তিনি এমন করেই প্রলুব্ধ করেন এবং অনেক মেয়েকে সাহায্য করার কথাও মিথ্যা বলে। সর্বশেষ ট্রেলারটি শুরু হয় ইমলি একটি অজানা শহরে নিজেকে একা পেয়ে তার স্বামী সমস্যায় পড়ে এবং পুলিশ অফিসার তার স্বামীকে গ্রেপ্তার করেন। তাকে তার পরিচিত মামার সাথে থাকতে বলা হয়। যেমন বলা হয়েছে, তিনি তার স্বামীর এক অজানা আত্মীয়ের সাথে থাকতে শুরু করেন, তবে, মধ্যবয়সী লোকটি তাকে তার টাকা পয়সা দেখানোর পরে তার প্রেমের ফাঁদে ফেলে এবং তাকে তার স্বামীকে ছেড়ে তার সাথে বিয়ে করতে বলে, কারণ সে তাকে রানীর মতো করে রাখবে।

ইমলি পার্ট টু হল হিন্দি ভাষার ওয়েব সিরিজ, যা প্রকাশ করেছে তারিখ 24 জানুয়ারী 2023। এটি অনলাইনে দেখার জন্য অফিসিয়াল ওয়েবসাইট এবং উল্লুতে দেখা যাবে। নেহাল ভাদোলিয়া , বিবেক ত্রিপাঠি এই সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করেছেন। নেহাল ভাদোলিয়া,বসন্ত কুমার, বিবেক ত্রিপাঠী, রাজেশ জয়স্বর।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক