whatsapp channel

প্রেমিকের সঙ্গে বৌদির গোপন সম্পর্ক, হাতেনাতে ধরল ননদ, সাহসী দৃশ্যের এই সিরিজ একা দেখুন

আতরঙ্গি একটি বিশেষ ধরনের অ্যাপ। এই অ্যাপে বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মের বাছাই করা কন্টেন্ট স্ট্রিম হয়। উল্লু সহ প্রায় সবকটি ওটিটির জনপ্রিয় কন্টেন্ট দেখা যায় আতরঙ্গিতে। রয়েছে হিন্দি ধারাবাহিকও। আতরঙ্গির কন্টেন্টগুলির…

Avatar

Nilanjana Pande

আতরঙ্গি একটি বিশেষ ধরনের অ্যাপ। এই অ্যাপে বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মের বাছাই করা কন্টেন্ট স্ট্রিম হয়। উল্লু সহ প্রায় সবকটি ওটিটির জনপ্রিয় কন্টেন্ট দেখা যায় আতরঙ্গিতে। রয়েছে হিন্দি ধারাবাহিকও। আতরঙ্গির কন্টেন্টগুলির অফিশিয়াল ট্রেলার লঞ্চ করা হয় বিভিন্ন ওটিটির ইউটিউব চ্যানেলের মাধ্যমে। গত 9 ই অক্টোবর অ্যাডাল্ট ওয়েব সিরিজ ‘আন্ধেরে মে কান্ড’ -এর অফিশিয়াল ট্রেলার লঞ্চ হয়েছে উল্লুর ইউটিউব চ্যানেলে। এই ওয়েব সিরিজটি উল্লু ও আতরঙ্গি অ্যাপে স্ট্রিম হবে আগামী 13 ই অক্টোবর।

ট্রেলারের শুরুতে দেখা যায়, একজন গৃহবধূ দরজা খুলতেই মুখোশ পরা এক পুরুষ তাকে অস্ত্র দেখিয়ে ঘরে প্রবেশ করে। ওই গৃহবধূ জিজ্ঞাসা করে, পুরুষটি তার সতীত্ব নষ্ট করতে এসেছে নাকি অর্থ লুঠ করতে এসেছে। ওই পুরুষটির সাথে গৃহবধূর শারীরিক সম্পর্ক তৈরি হয়। ওই গৃহবধূর স্বামীর চাকরির শিফট রাতের বেলা। প্রতিদিন সে অফিস থেকে ফিরে দেখে, তার স্ত্রী ক্লান্ত। সে স্ত্রীকে বলে, তার নাইট শিফট থাকে। অথচ ক্লান্ত হয়ে যায় তার স্ত্রী। একসময় ওই গৃহবধূর প্রেমিক পুলিশের বেশে তার বাড়িতে প্রবেশ করে। কিন্তু তার ননদ গোটা ঘটনা জানতে পারে।

পরদিন গৃহবধূ প্রেমিক আসে উকিলের বেশে। দুইজনকে শারীরিক সসম্পর্কের মুহূর্তে হাতে-নাতে ধরে ফেলে ওই গৃহবধূর ননদ। সে তার দাদাকে এই ঘটনা সম্পর্কে সতর্ক করতে চায়।

কিন্তু ওই গৃহবধূর স্বামী কি তার বোনকে বিশ্বাস করবে? গৃহবধূর সাথে কি বিচ্ছেদ হবে তার স্বামীর? উত্তর পাওয়া যাবে আগামী 13 ই অক্টোবর।

whatsapp logo