Hoop VideoHoop Viral

বেডরুমের জানালা খুলে কুকীর্তি করেই ফেঁসে গেল যুবক, ভুলেও কারো সামনে দেখবেন না এই সিরিজ

বিনোদন ইন্ডাস্ট্রির নবতম সংযোজন হিসেবে ওটিটি প্ল্যাটফর্ম ইন্ডাস্ট্রিতে আসার পর থেকে ধীরে ধীরে মানুষের মনে বিনোদনের ভোলবদল ঘটিয়েছে। আর করোনা অতিমারীর কারণে লকডাউন-এর সময় থেকে তা অত্যন্ত দ্রুততার সঙ্গে মানুষের দৈনন্দিন জীবনের অংশ হয়ে উঠেছে। ফলে এখন ওটিটির বাজার চলছে রমরমিয়ে। প্রেক্ষাগৃহ খুলে গেলেও, ওটিটি মুক্তি নিয়ে দর্শকদের আলাদা আকর্ষণ থাকেই। ওটিটি মুক্তির দিক দিয়ে দেখতে গেলে ২০২২ সাল খুবই ভাল ফল করেছিল। ২০২৩-এর শুরুটিও তেমনই হয়েছে এবং আগামীতে এমন কিছু ধামকাদার ওয়েবসিরিজ মুক্তি পেতে চলেছে।

তবে ওয়েবসিরিজের দুনিয়ায় বর্তমানে অনেক ধরণের কন্টেন্ট তৈরি হচ্ছে। বলে বাহুল্য, সব বয়সের দর্শকদের কথা ভেবেই তৈরি হচ্ছে নানাবিধ সব ওয়েবসিরিজ। এর মধ্যে এখন প্রাপ্তবয়স্কদের জন্য তৈরি ওয়েবসিরিজগুলি গোপনে জনপ্রিয় হয়ে উঠছে দিন দিন। আর এই ধরণের সাহসী সিরিজ বানিয়ে ইতিমধ্যে নাম কুড়িয়েছে ‘উল্লু’, ‘অলট বালাজি’, ‘সিনে প্রাইম’, ‘এমএক্স অনলাইন’, ‘প্রাইম শর্টস’ প্রভৃতি ওটিটি প্ল্যাটফর্মগুলি। তাই বর্তমানে দর্শকদের মধ্যে এই ওটিটিগুলির চাহিদাও এখন তুঙ্গে।

সম্প্রতি ‘উল্লু’ নামের জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম থেকে মুক্তি পেয়েছে ‘খিড়কি’ নামের একটি ওয়েবসিরিজ। এই সিরিজের গল্প থেকে দৃশ্যপট, সবই সাজানো হয়েছে প্রাপ্তবয়স্কদের জন্য। এই সিরিজে এক ব্যক্তিকে দেখানো হয়েছে, যিনি রাতের অন্ধকারে পাড়ায় সব বাড়িতে জানালা দিয়ে উঁকি দেয় এবং তাদের অন্তরঙ্গ মুহূর্তগুলি মোবাইলে রেকর্ড করে সেগুলি দিয়ে ব্ল্যাকমেল করে। এভাবেই সে নিজের সংসার চালায়। কিন্তু একদিন এই ব্যক্তির সঙ্গে এমন একজন মহিলার সাক্ষাৎ হয়, যার পর বদলে যায় তার জীবন। ঠিক কি ঘটে তারপর, এটি জানতে আপনাকে দেখতেই হবে এই সিরিজ।

এই ওয়েবসিরিজে অভিনয় করেছেন রুকস্, ফারহান আনসারি, জয়শ্রী গায়কওয়াদ, নেহা গুপ্তার মত একাধিক শিল্পী। তাদের প্রত্যেকের অন্তরঙ্গ দৃশ্যে সাবলীল অভিনয় এবং শরীরের হিল্লোল দেখেই মুগ্ধ হয়েছেন দর্শকরা। চলতি মাসের ২৪ শে ফেব্রুয়ারিই মুক্তি পেয়েছে সিরিজটি। আর এটি দেখতে হলে আপনাকে অবশ্যই ‘উল্লু’র সাবস্ক্রিপশন নিতে হবে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা