whatsapp channel

VIDEO: পাতলা নীল শাড়িতে বলিউড গানে উদ্দাম নাচ দেশি বৌদির, ভিডিও দেখে আনচান করবে মন

অধিকাংশ মানুষের কাছে বিনোদনের এখন জনপ্রিয় মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া (Social Media)। নেটদুনিয়ার সুবিস্তৃত জগতে প্ল্যাটফর্মের কোনো কমতি নেই। উপরন্তু সময় এগোনোর সঙ্গে সঙ্গে সংখ্যায় বাড়ছে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলি।…

Nirajana Nag

Nirajana Nag

অধিকাংশ মানুষের কাছে বিনোদনের এখন জনপ্রিয় মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া (Social Media)। নেটদুনিয়ার সুবিস্তৃত জগতে প্ল্যাটফর্মের কোনো কমতি নেই। উপরন্তু সময় এগোনোর সঙ্গে সঙ্গে সংখ্যায় বাড়ছে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলি। চাহিদা এবং জনপ্রিয়তার সঙ্গে পাল্লা দিয়ে লঞ্চ হচ্ছে নতুন নতুন প্ল্যাটফর্ম। আর এই সমস্ত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে একটি বিষয় রয়েছে কমন। সেটা হল ভিডিও (Viral Video)। নানান ধরণের ভিডিও বানিয়ে, নিজের প্রতিভা প্রদর্শন করেই খ্যাতি পাচ্ছেন নেটিজেনরা।

সোশ্যাল মিডিয়ায় সকলের অবাধ প্রবেশাধিকার রয়েছে। কিছু নির্দিষ্ট গাইডলাইনস মেনে যে কেউ যা কিছু পোস্ট করতে পারে এখানে। বয়সের কোনো সীমা না থাকায় একরত্তি খুদের পাশাপাশি বৃদ্ধ বৃদ্ধাদের ভিডিও-ও ভাইরাল হয় নেট পাড়ায়। এক একজনের প্রতিভা দেখে রীতিমতো অবাক হয়ে যেতে হয়। আবার অনেকে নিয়মের বেড়া জালের মধ্যেই চাহিদা বুঝে যোগান দেন বোল্ড কনটেন্টের।

VIDEO: পাতলা নীল শাড়িতে বলিউড গানে উদ্দাম নাচ দেশি বৌদির, ভিডিও দেখে আনচান করবে মন

নেট পাড়ায় যারা প্রায়ই বিচরণ করেন, তারা কনটেন্ট ক্রিয়েটর শব্দদুটির সঙ্গে বিশেষ ভাবে পরিচিত। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো জনপ্রিয় এখন তারা। তারা কেউ কমেডি ভিডিও বানান, কেউ সঙ্গীত চর্চায় রয়েছেন, আবার কেউ নাচের মাধ্যমে তাক লাগিয়ে দেন নেট নাগরিকদের। কেউ কেউ আবার শেয়ার করেন বোল্ড নাচ গানের ভিডিও। নিষিদ্ধতার হাতছানি বরাবর মানুষকে টেনেছে। সোশ্যাল মিডিয়ায় এর প্রবণতা আরো বেশি। তাই এই চাহিদাকে কাজে লাগিয়েই ভাইরাল হয়ে চলেছেন অনেকে।

সম্প্রতি এক মহিলার নাচের ভিডিও ভাইরাল হতেই হইচই পড়ে গিয়েছে নেট পাড়ায়। মহিলার নাম কামেশ্বরী সাহু। নিজের ইউটিউব চ্যানেলেই তিনি আপলোড করেছেন ভিডিওটি। নীল শিফন শাড়ি আর ব্লাউজ পরে ‘হাসিনো কো আতে হ্যায়’ গানে সর্বাঙ্গ দুলিয়ে নেচেছেন তিনি। তিন সপ্তাহ আগেই আপলোড করা হয়েছে ভিডিও টি। এর মধ্যে ২৫ হাজার মানুষ দেখে ফেলেছেন এই ভিডিও। মহিলার নাচের ভূয়সী প্রশংসাও করেছেন তারা সবাই।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই