whatsapp channel

খড়ের গাদায় আম্রপালিকে ফেলে চরম ঘনিষ্ঠ হলেন নিরাহুয়া, প্রেমের জ্বালায় পাগল অভিনেত্রী

পর্দায় নিরাহুয়-আম্রপালি আসা মানেই গদগদ প্রেম শুরু। দর্শকরা ভেবে কুল পায় না কাকে ছেড়ে কাকে দেখবে। একজন এতটাই হ্যান্ডসাম তো অন্যজন চরম লাস্যময়ী। হ্যাঁ, ৪৪ বছর বয়সী দীনেশ লাল যাদব…

Avatar

Susmita Kundu

পর্দায় নিরাহুয়-আম্রপালি আসা মানেই গদগদ প্রেম শুরু। দর্শকরা ভেবে কুল পায় না কাকে ছেড়ে কাকে দেখবে। একজন এতটাই হ্যান্ডসাম তো অন্যজন চরম লাস্যময়ী। হ্যাঁ, ৪৪ বছর বয়সী দীনেশ লাল যাদব নিরাহুয় (Dinesh Lal Yadav Nirahua) এতটাই বলিষ্ঠ অভিনয় করেন যে তার মহিলা ভক্তের সংখ্যা ব্যাপক। পাশাপাশি, আম্রপালি দুবে এতটাই সুন্দরী যে তার রূপের চমক ছলকে ওঠে পর্দায়। আম্রপালি বলিউডের অভিনেত্রীদের মতো ছিপছিপে নয়, তার শরীরের ধাঁচ এতটাই নরম আর সুডোল যে যেকোনো পুরুষ তার শরীরী সম্মোহনে ডুবে যেতে পারে, ঠিক যেমনটা পর্দায় নিরাহুয়।

আজকের প্রতিবেদনে নিরাহুয় ও আম্রপালির একটি গরম দৃশ্য নিয়ে কথা হচ্ছে, যেখানে নিরাহুয় ও আম্রপালি একে অপরের সঙ্গে জমিয়ে প্রেম করছে। ভিডিওতে আম্রপালি দুই ধরনের ব্লাউজ পড়েছেন যা অত্যন্ত আকর্ষণীয়। এমনকি শাড়ির সঙ্গে ওই ব্লাউজ দুটি দারুন মানিয়েছে। উল্টোদিকে, বহুদিন পর নিরাহুয় এই ছবিতে ও গানের দৃশ্যে যথেষ্ট হ্যান্ডসাম ও সুইট লেগেছেন।

যেই মিউজিক ভিডিও নিয়ে কথা হচ্ছে সেটি হল ‘ডাহাকে বদন যারে জিয়া’ (Dahke Badan Jare Jiya)। এই গানেই নিরাহুয় ও আম্রপালির জমজমাট রসায়ন চোখে পড়েছে দর্শকদের। এই মুহূর্তে মিউজিক ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। উল্লেখ্য, ‘নিরাহুয়া দ্যা লিডার’ (Nirahua The Leader)সিনেমাটি চলতি বছরের ১৯শে মে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এবং, মুক্তি পাওয়ার পরেই সিনেমাটি হিট। এমনকি এই সিনেমার গানও ব্যাপক হিট।

ডাহাকে বদন যারে জিয়া (Dahke Badan Jare Jiya) গানটি গেয়েছেন নীলকমল সিং (Neelkamal Singh), প্রিয়াঙ্কা সিং (Priyanka Singh)। প্রায় ১ মাস আগে ‘ওয়েভ মিউজিক’ নামের ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিও প্রকাশিত হয়। বর্তমানে লোকজন চুটিয়ে উপভোগ করছে তাদের প্রিয় জুটির ভরপুর রোম্যান্স। চলুন দেখে নেওয়া যাক ‘নিরাহুয়া দ্যা লিডার’ (Nirahua The Leader) সিনেমার এই বিশেষ গানটি।

whatsapp logo