whatsapp channel
Hoop StoryHoop Viral

‘দুর্গে দুর্গে দুর্গতিনাশিনী’, দুর্দান্ত ভঙ্গিতে অসাধারণ নাচলেন ‘পান্তা ভাতের কুন্ডু’, রইলো ভিডিও

দুর্গাপুজোর প্রাক্কালে ধানের ক্ষেতের মধ্যে সবুজ মাঠে নীল আকাশকে সাক্ষী রেখে আবারো দীপান্বিতা কুন্ডুর নতুন চমক দুর্গে দুর্গে দুর্গতিনাশিনী। এবার ইউটিউবে একটি অসাধারন নাচ পরিবেশন করলেন দীপান্বিতা পান্তা ভাতে কুন্ডু। তার অসাধারন নাচ দেখে প্রত্যেককেই খুব অবাক হয়েছেন মাত্র তিনদিন আগে ভিডিওটি ইউটিউবে দিয়েছেন। তাতেই প্রায় ২৬ হাজার মানুষ এই নাচটি দেখে ফেলেছেন। লাইক দিয়েছেন ২ হাজার মানুষ। এই দীপান্বিতা কুন্ডুর ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা প্রায় ৬০ হাজার।

ডান্স বাংলা ডান্স মিঠুন চক্রবর্তী তথা মহাগুরুর খুব পছন্দের একজন প্রতিযোগী ছিলেন পান্তা ভাতের কুন্ডু। দীপান্বিতা কুন্ডু এখন একেবারে বড় হয়ে গেছে। কিন্তু সেই একই রকম মিষ্টি রয়ে গেছে। লাল পাড় হলুদ শাড়ি লাল ব্লাউজ লম্বা চুলে একেবারে মা দুর্গার সাজে সজ্জিত হয়ে নেচে ফেলেছেন দুর্গে দুর্গে দুর্গতিনাশিনী। ছোট্ট পান্তা ভাতের কুন্ডু এখন বড় হয়ে গিয়ে রীতিমতন যুবতী হয়ে গেছে।

তবে বহুদিন আগে রিয়েলিটি-শো যখন বন্ধ হয়ে গেছে। তার পরেও এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আবার তার নাচ দেওয়ার ফলে সকলের কাছে পৌঁছে গেছে। নতুন করে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। সেই ছোট্ট পান্তা ভাতের কুন্ডু নাচ, আবার আমরা দেখতে পাচ্ছি একমাত্র সোশ্যাল মিডিয়ার ফলেই। সোশ্যাল মিডিয়ার ফলে এই ভাবেই নানান ভিডিওটা ভাইরাল হয়ে যায়।

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo