Hoop StoryHoop Viral

‘বাবুজি জারা ধীরে চলো’ গানে দুর্দান্ত নেচে ভাইরাল সুন্দরী যুবতী, রইলো ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, সেলিব্রেটিদের নানান রকম কীর্তিকলাপ থেকে শুরু করে নতুন নতুন প্রজন্মদের একটা প্রতিভার প্রকাশ করার অন্যতম প্লাটফর্ম হয়েছে সোশ্যাল মিডিয়া। এর মাধ্যমে সাধারন থেকে অতি সাধারণ, যাদের মধ্যে প্রতিভা রয়েছে তারা খুব সহজেই উঠে আসে সকলের মধ্যে।

আগেকার দিনে নিজের প্রতিভা প্রকাশ করার জন্য টেলিভিশন বা রেডিও একটা অডিশনের ওপর নির্ভর করত। হংসরাজ নামে এক বাংলা সিনেমায় আমরা দেখেছি একটা গান গাওয়ার জন্য কত কষ্টই না করতে হয়েছিল। বাস্তব চিত্রটা আগেকার দিনে তেমনই ছিল। কিন্তু বর্তমানে চিত্রটা অনেকটাই বদলেছে। যুগ এগিয়েছে সামনের দিকে।

বাবুজি ধীরে চলো বিজলি খাড়ি ইয়াহা বিজলি খাড়ি অসাধারণ হিন্দি গানের সঙ্গে নাচ করে তাক লাগিয়ে দিয়েছেন এক যুবতী। করোনাভাইরাস এর পরবর্তীকালে ছাদ মানুষের জীবনে অতিরিক্ত গুরুত্বপূর্ণ একটি অংশ হিসেবে দেখা দিয়েছে। নাচ গান আবৃত্তি ঘুরে বেড়ানো একাকীত্ব কাটানোর ছাদের গুরুত্ব বেড়েছে অনেকখানি। তাই সেই ছাদকে নিজের মনে করে নৃত্য পরিবেশন করেছেন অনেকেই। কেউবা কম্পিটিশনে নাম দিয়েছেন কেউবা আবার নিজের ইচ্ছা মতন ভিডিও আপলোড করেছেন সোশ্যাল মিডিয়ার পর্দায়।

তার অন্যথা হয়নি, স্বল্প পোশাক পড়ে নিজের ইচ্ছা মতন সুন্দর নৃত্য পরিবেশন করেছেন এই যুবতী। নাচের জন্য গান বাছাই করতে গিয়ে তিনি হিন্দি গান কেই বেছে নিয়েছেন শরীরের একেকটি অঙ্গ-প্রত্যঙ্গের এদিক-ওদিক নাচানো বুঝিয়ে দিয়েছে নিতান্ত কাঁচা খিলাড়ি সে নয়। রীতিমতো পাকাপোক্ত শিক্ষা নিয়ে সেই হিন্দি এরকম একটি আইটেম সংয়ের সঙ্গে গান বেছে নিয়েছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

দেখে নিন সেই ভাইরাল ভিডিও-

Related Articles