whatsapp channel

VIDEO: টাইট সালোয়ার কামিজে দুর্দান্ত নেচে জমিয়ে দিলেন আরতি, মিস করলে পস্তাবেন

বিনোদনের অনেক মাধ্যমের মধ্যে হরিয়ানভি ডান্সও (Haryanvi Dance) অন্যতম একটি জনপ্রিয় মাধ্যম। হরিয়ানভি স্টেজ শো বা ডান্স ভিডিওগুলি ভাইরাল হয় মূলত ইউটিউবে। জানলে অবাক হবেন, বাঙালিদের মধ্যেও এই ধরণের ভিডিও…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বিনোদনের অনেক মাধ্যমের মধ্যে হরিয়ানভি ডান্সও (Haryanvi Dance) অন্যতম একটি জনপ্রিয় মাধ্যম। হরিয়ানভি স্টেজ শো বা ডান্স ভিডিওগুলি ভাইরাল হয় মূলত ইউটিউবে। জানলে অবাক হবেন, বাঙালিদের মধ্যেও এই ধরণের ভিডিও দেখার দর্শকের সংখ্যা নেহাত কম নয়। বহু মানুষই এই ধরণের যৌন উদ্দীপক নাচ দেখতে পছন্দ করেন। আর তার জন্য সোশ্যাল মিডিয়া তথা ইউটিউব হয়ে উঠেছে অন্যতম মাধ্যম।

Advertisements

‘হরিয়ানভি কুইন’ স্বপ্না চৌধুরীর দৌলতেই হরিয়ানভি বিনোদনের আজ এত রমরমা। তিনি সাফল্যের শীর্ষে প্রথম ওঠেন নিজের নাচ দিয়ে। তাঁর নাচ দেখে চুপচাপ বসে থাকে, এমন সাধ্য কার? তাঁর ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হলেই হয়ে যায় ভাইরাল। দর্শক মহলেও তাঁর নাম নিয়ে দেখা যায় ব্যাপক উন্মাদনা। স্বপ্নার ফ্যান ফলোয়িং অকল্পনীয়। এই স্টেজ শো থেকেই এত রমরমা বেড়েছে তাঁর। আর স্বপ্নার সাফল্য দেখেই আরো বেশি করে মেয়েরা পা রাখছেন মঞ্চে।

Advertisements

VIDEO: টাইট সালোয়ার কামিজে দুর্দান্ত নেচে জমিয়ে দিলেন আরতি, মিস করলে পস্তাবেন

Advertisements

এই মুহূর্তে সবথেকে বেশি যে নামগুলি শোনা যাচ্ছে হরিয়ানভি বিনোদনে, তাদের মধ্যে আরতি ভোরিয়ার নাম না নিলেই নয়। হরিয়ানভি বিনোদনের অন্যতম জনপ্রিয় মুখ আরতি ভোরিয়াকে এখন প্রায়ই দেখা যায় সোশ্যাল মিডিয়ার আনাচে কানাচে। ইউটিউবে তাঁর ভিডিওর ছড়াছড়ি। তিনি মঞ্চে ওঠা মানেই দর্শকরা নড়েচড়ে বসেন। দর্শকরা পর্যন্ত নাচতে বাধ্য হন আরতির সঙ্গে সঙ্গে। হরিয়ানভি বিনোদন, বিশেষ ভাবে স্টেজ ডান্স এর চল আরো জনপ্রিয় হয়ে উঠেছে তাঁর হাত ধরে। স্বপ্না চৌধুরী যে ট্রেন্ডটা শুরু করে গিয়েছেন সেটা আরো এগিয়ে নিয়ে চলেছেন আরতি ভোরিয়ার মতো নৃত্যশিল্পীরা।

Advertisements

সম্প্রতি আরতির আরো একটি নাচের ভিডিও ভাইরাল হতে শুরু করেছে ইউটিউবে। মাত্র সপ্তাহ দুয়েক আগেই সোনোটেক রাগনি ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছিল এই ডান্স ভিডিওটি। এর মধ্যেই ভিউ সংখ্যা ৪ হাজার ছুঁতে চলেছে এই নাচের ভিডিওটি। নতুন করে ভিডিওটি ভাইরাল হতে আরো বেড়ে যাচ্ছে ভিউ।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই