whatsapp channel

শিরদাঁড়ায় চোট, তবু নাচে অনবদ্য, রিয়ালিটি শো থেকেই বলিউডের ডাক পেলেন ওড়িশার মেয়ে অরুন্ধতী

টেলিভিশনের হিন্দি একটি রিয়ালিটি শোতে অংশগ্রহণ করেছিলেন উড়িষ্যার মেয়ে অরুন্ধতী। ২৩ বছর বয়সী অরুন্ধতী গর নায়েকের। এই বয়সেই তিনি বলিউড থেকে ডাক পেলেন। একটি রিয়েলিটি শো এর মঞ্চ যে কারুর…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

টেলিভিশনের হিন্দি একটি রিয়ালিটি শোতে অংশগ্রহণ করেছিলেন উড়িষ্যার মেয়ে অরুন্ধতী। ২৩ বছর বয়সী অরুন্ধতী গর নায়েকের। এই বয়সেই তিনি বলিউড থেকে ডাক পেলেন। একটি রিয়েলিটি শো এর মঞ্চ যে কারুর এইভাবে ভাগ্য বদলে দিতে পারে তার জ্বলন্ত উদাহরণ অরুন্ধতী। তার অসাধারণ নৃত্য শৈলীতে হতবাক হয়ে ডান্স মাস্টার রেমো ডিসুজা তার পরবর্তী ছবিতে তাকে সুযোগ করে দেন।

Advertisements

একটু হাটকে নৃত্যশৈলীতে প্রথম থেকেই নজর কেড়ে নিয়েছিলেন বিচারকদের। কিন্তু ওই চ্যানেলের সদ্য প্রকাশিত একটি পারফরমেন্সে দেখা যায় অরুন্ধতী এই পারফরমেন্সে তার আগের সমস্ত পারফরমেন্সকে ছাপিয়ে গেছে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

Advertisements

ছোটবেলা থেকে আর পাঁচটা বাচ্চার মতো সেও নাচতে ভালোবাসে। কিন্তু হঠাৎই জীবনে এক দুর্ঘটনা ঘটে যায়। শিরদাঁড়ায় মারাত্মক চোট পেয়ে তার অত্যন্ত ভালোবাসার জিনিস এই নাচ বন্ধ হয়ে যায়। কিন্তু শুধুমাত্র মনের জোরে তিনি ফিরে এসেছেন আবার মঞ্চে। আর এই মঞ্চ যে তাকে এত বড় একটা সুযোগ দেবে তা তিনি ভাবতেই পারছিলেন না। রেমো তার পরবর্তী ছবি যেহেতু ডান্স নির্ভর, তাই একটি চরিত্রের জন্য বেছে নেন অরুন্ধতীকে।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media