Hoop VideoHoop Viral

VIRAL: ফাঁকা বেডরুমে আম্রপালিকে শরীরের খেলা দেখালেন নিরাহুয়া, দরজা বন্ধ করে দেখুন

সময়ের সঙ্গে ভারতের প্রতিটি কোনায় পৌঁছে গিয়েছে ডিজিট্যাল মাধ্যম। আর এই মাধ্যমে এখম বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখর ছুঁয়ে দেখছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। গানের পাশাপাশি ভোজপুরী ছবিও এখন অনেকেই বেশ পছন্দ করেন। ভোজপুরী ছবির ভক্ত খুঁজে পাওয়া যায় বাংলার আনাচে কানাচেও। আজকাল অনেক জায়গাতেই ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে দিনের পর দিন। মশলাদার গানের লিরিক্সের সঙ্গে বিট, তার সঙ্গে বাড়তি পাওনা এইসব ছবির যৌবনচ্ছল দৃশ্যাবলী, সবমিলিয়ে বিনোদন জগতে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে ভোজপুরী ভাষার জনপ্রিয়তা।

আর বর্তমানে এই ভোজপুরী বিনোদন দুনিয়ায় বেশ নাম করেছেন নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav)। গায়ক ও নায়ক-এই দুই অবতারে গোটা ইন্ডাস্ট্রি কাঁপাচ্ছেন নিরাহুয়া (Nirahua)। এককথায় ভোজপুরী ইন্ডাস্ট্রির জনপ্রিয়তার শিখরে রয়েছেন তিনি। তাই সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। অন্যদিকে ভোজপুরী ইন্ডাস্ট্রির নায়িকা হিসেবে বেশ নাম কুড়িয়েছেন অভিনেত্রী আম্রপালি দুবে (Amrapali Dube)। সাহসী দৃশ্যে খোলামেলা পোশাকে ও অন্তরঙ্গতার অভিব্যক্তি প্রকাশের মাধ্যমে তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন সমস্ত বয়সের পুরুষ দর্শকদের কাছে।

আর এবার তাদের দুজনের একটি আবেদনশীল ভিডিও নজর কেড়েছে নেটিজেনদের। ভিডিওটি একটি ভোজপুরী সিনেমার গানের রোমান্টিক ভিডিও। ভিডিওর শুরুতেই নায়ক ও নায়িকাকে দেখা গেছে বেডরুমের খাটে। নায়িকাকে দেখা গেছে রংবেরংয়ের ফিনফিনে শাড়ি এবং টাইট ব্লাউজে। তবে নায়িকার কামুক অভিব্যক্তি ভিডিও জুড়েই রয়েছে। আর সেই কারণেই নায়িকার সঙ্গে শরীরের খেলা খেলতে খেলতে পাগল হতে দেখা গেছে নায়ককে। তাই কখনো খাটে শুইয়ে, কখনো দেওয়ালে সাঁটিয়ে, আবার কখনো উঠোনে খাটিয়ার উপর নায়িকার সঙ্গে রোমান্স করেছেন নিরাহুয়া।

ইউটিউবে ‘এসআরকে মিউজিক’ নামের চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে। ‘নিরাহুয়া হিন্দুস্তানী-৩’ ছবির গান এটি। গানটি গেয়েছেন কল্পনা সিং ও অলোক কুনার। ইতিমধ্যে লক্ষাধিক দর্শক দেখে ফেলেছেন গানটি। এককথায় বর্তমানে ট্রেনডিং ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে এই ভোজপুরী সিনেমার মিউজিক ভিডিও।